খেলা-ধুলা

কোহলির পক্ষ নিয়ে অ্যান্ডারসনকে এক হাত দেখালেন ইনজামাম

এক সময় ভারতীয় ক্রিকেটারদের ছিঁড়ে খেতেন পাকিস্তান দলের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক। তবে এবার আর নয়, উল্টো ভারতীয় দলের বর্তমান টেস্ট অধিনায়ক বিরাট কোহলির পক্ষ নিয়েই ইংলিশ ক্রিকেটার জেমস অ্যান্ডারসনকে তীব্র নিন্দা জানালেন ইনজামাম।

ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্ট চলাকালীন কোহলির খেলার টেকনিক ও ক্লাস নিয়ে সাংবাদিকদের সামনে আচমকা মন্তব্য করে বসেন অ্যান্ডারসন।

তিনি বলেন, ভারতের মাটিতে খেলার কারণেই নাকি চলতি সিরিজে বিরাটের ব্যাটিং-দুর্বলতা ঢাকা পড়ে গিয়েছে। অশ্বিন বিষয়টিতে মাথা গরম করে ফেললেও বিরাট কিন্তু বেশ ঠান্ডা মাথায় বিষয়টি সামলেছেন।

ম্যাচ পরবর্তী সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছেন, খেলার মধ্যে এগুলো হয়েই থাকে। অ্যান্ডারসনের সঙ্গে বিষয়টি মিটিয়ে নিয়েছেন। তবে এই ঘটনারই নিন্দায় সরব হয়েছেন ইনজামাম।

তিনি মনে করেন, কোহলিকে অপমান করার আগে ভারতের মাটিতে উইকেট নেওয়া দরকার অ্যান্ডারসনের। তাঁর কথায়, ‘এটা আমায় অবাক করেছে যেভাবে কোহলির যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন অ্যান্ডারসন। আমি ওকে ভারতে খুব বেশি উইকেট নিতে দেখিনি।

ওয়াকিবহাল মহলের একাংশ প্রশ্ন তুলেছেন, ইনজামাম-এর এই পাশে দাঁড়ানো কি নিছকই খেলোয়াড়ি মানসিকতার পরিচয়, নাকি অন্য কোনও স্বার্থ রয়েছে এর পিছনে? তা অবশ্য জানা যায়নি।

ভিডিও নিউজ : ক্রিকেট নিয়ে দম ফাটানো হাসির বিজ্ঞাপনের সংকলন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment