খেলা-ধুলা

‘কোহলিকে জেলে ঢোকানোর দাবি বলিউডের এই অভিনেতার’

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতের হারের পর বিরাট কোহলিদের সম্পর্কে বলিউড অভিনেতা কামাল আর খান (কেআরকে) ট্যুইট ঘিরে বিতর্ক। টিম ইন্ডিয়া ও অধিনায়ক বিরাট কোহলিকে তোপ দেগে একাধিক ট্যুইট করেছেন কামাল আর খান।

তাঁর আজব দাবি, কোহলিকে জেলে ঢোকানোর। আজীবনের জন্য তাঁর খেলায় নিষেধাজ্ঞা জারি করতে হবে। স্বঘোষিত সিনেমা সমালোচক কামাল ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগও তুলেছেন কোহলির বিরুদ্ধে।

কামালের ট্যুইট, ‘কোহলির খেলায় আজীবনের জন্য নিষেধাজ্ঞা জারি হোক। পাকিস্তানের কাছে ১৩০ কোটি ভারতীয়র গর্ব বিকিয়ে দেওয়ার জন্য তাঁকে জেলে পোরা হোক’। অন্য একটি ট্যুইটে কামাল লিখেছেন, ‘ভাই কোহলি, যখন তোমার ক্যাচ পড়ল তার পরের বলেই সহজ ক্যাচ দিলে। তোমার একদম ভয় ছিল না যে ম্যাচ ফিক্সিং ধরা পড়ে যাবে’।

কামাল বলেছেন, ‘কোহলি, যুররাজ, ধোনি-তোমরা সবাই ফিক্সার। দেশের মানুষকে বোকা বানানো বন্ধ করে লজ্জা থাকলে অবিলম্বে তোমরা অবসর নাও’। এইসব গরম গরম ট্যুইট করেও কোনও বাহবাই পাননি কেআরকে। বরং ভারত ও পাকিস্তান-উভয় দেশের ক্রিকেট অনুরাগীরা তাঁর নিন্দায় মুখর হয়েছেন।

দুই দেশের ক্রীড়া অনুরাগীরাই কোহলি-ধোনি-যুবির মতো খেলোয়াড়দের সম্পর্কে অভব্য মন্তব্যের জন্য কামালকে তীব্র তিরস্কার করেছেন। বিশেষ করে পাক সমর্থকরা এ ধরনের মন্তব্যের জন্য কামালের লজ্জিত হওয়া উচিত বলে মন্তব্য করেছেন।

তাঁরা মনে করিয়ে দিয়েছেন, যাঁদের সম্পর্কে কামাল কথা বলছেন, তাঁরা বিশ্বের অন্যতম মহান ক্রিকেটার। কেউ কেউ বলেছেন, কামাল তো ক্রিকেটটাই বোঝেন না। ক্রিকেট সম্পর্কে কোনও শ্রদ্ধাও নেই।এত বক বক করা কামালের উচিত নয়।-এবিপি আনন্দ

Advertisements





সর্বশেষ খবর