Advertisements
বিনোদন

কোরবানির ঈদে শাকিব-বুবলীর অহঙ্কার চলবে দেশের সব নামী হলে

আসন্ন কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাহাদাৎ হোসেন লিটনের ‘অহঙ্কার। ‘ দেশের সব নামী সিনেমা হলে শাকিব খান ও বুবলীর অভিনীত ছবিটি প্রদর্শিত হতে যাচ্ছে- এমনটাই জানালেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

ছবিটির মুক্তি দুইদফা পিছিয়ে সর্বশেষ কোরবানি ঈদে ঠিক করা হয়। এর আগে পহেলা বৈশাখে মুক্তি পাওয়ার কথা ছল ছবিটির। নির্মাতাও তেমনটাই জানিয়েছিলেন। শেষ পর্যন্ত মুক্তি পায়নি। পরে ঠিক করা হয় রোজার ঈদে। সেবারও মুক্তি পায়নি ছবিটি। সর্বশেষ আসন্ন কোরবানির ঈদে অহঙ্কার ছবিটি মুক্তির প্রস্তুতি নেওয়া হয়েছে।

ছবিটি নিয়ে বুবলী বলেন, ‘খুব সুন্দর একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ হচ্ছে। ছবিতে আমার চরিত্রের নাম মায়া। আত্ম অহঙ্কারী এক মেয়ে সে। চরিত্রটি ফুটিয়ে তুলতে আমাকে বেশ চ্যালেঞ্জ নিতে হয়েছে। এটি শাকিব খানের সঙ্গে আমার তৃতীয় চলচ্চিত্র। আশা করি, ছবিটি দর্শকদের ভালো লাগবে। ‘

তুষার কথাচিত্রের ব্যানারে ছবিতে আরও অভিনয় করেছেন তমা মির্জা, মিজু আহমেদ, সাদেক বাচ্চু, আফজাল শরীফ প্রমুখ। চলতি বছর শুরুর দিকে বিএফডিসিতে শুরু হয় ‘অহঙ্কার’ চলচ্চিত্রের দৃশ্যধারণ। সামাজিক প্রেক্ষাপটে পারিবারিক গল্প নিয়ে গড়ে উঠেছে ছবির কাহিনী।

Advertisements





সর্বশেষ খবর