বিনোদন

কোরবানির ঈদে বড় পর্দায় যৌথ প্রযোজনার আরেক ছবি ‘নূর জাহান’

‘পোড়ামন-২’ এর নায়িকা ঘোষণা করা হয় মডেল ও অভিনেত্রী পূজা চেরিকে। তবে এ ছবির শুটিং এখনো শুরু হয়নি। বরং, নতুন আরেকটি ছবিতে কাজ শুরু করছেন পূজা। ছবির নাম ‘নূর জাহান’। আসছে কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এরইমধ্যে এ ছবির চিত্রনাট্য শুটিংয়ের জন্য অনুমোদন পেয়েছে।

এ প্রসঙ্গে সেন্সর বোর্ডের সদস্য নাসিরউদ্দিন দিলু বলেন, কয়েকদিন আগে যৌথ প্রযোজনার ছবি হিসেবে ‘নূর জাহান’-এর চিত্রনাট্য অনুমোদন পেয়েছে। শিগগিরই বাংলাদেশে এ ছবির শুটিং শুরু হবে বলে জেনেছি। ছবিটি প্রযোজনা করছেন কলকাতার পরিচালক রাজ চক্রবর্তী। এ ছবির পরিচালনায় থাকছেন রাজের সহকারী ও চিত্রনাট্যকার অভিমন্যু মুখার্জি।

গতকাল এ ছবির মূল অভিনেতা নবাগত আদৃত ও পূজা চেরির ফার্স্ট লুক পোস্টার জাজ মাল্টিমিডিয়া ও ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের অফিসিয়াল ফেসবুক পেইজে দেওয়া হয়। এ ছবির অভিনেত্রী পূজা বলেন, বর্তমানে ‘নূর জাহান’ ছবিতে অভিনয় করছি। এ ছবিতে নূর চরিত্রে ভারতের আদৃত এবং জাহান চরিত্রে অভিনয় করেছি আমি। একটি ছেলে ও মেয়ের ভালোবাসার সম্পর্ক নিয়ে এ ছবির গল্প সাজানো।

কলকাতায় গত ২৭শে জুন এ ছবির পোস্টারের ফটোসেশন হয়েছে। কলকাতা ও মুর্শিদাবাদে এ ছবির বেশকিছু অংশের শুটিং করেছি আমরা। এবার বাংলাদেশে বাকি অংশের কাজ শুরু হবে। আশা করছি, ছবিটি সকলে পছন্দ করবে।

উল্লেখ্য, রিন ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনের মাধ্যমে আলোচনায় আসেন পূজা। এছাড়াও ‘অগ্নি’ সিনেমায় মাহির ছোটবেলার চরিত্রে এবং ‘বাদশা’ সিনেমায় জিতের বোনের চরিত্রে শিশুশিল্পী হিসেবে পূজা অভিনয় করেন।