খেলা-ধুলা

কোচ হিসেবে অভিষেক হচ্ছে সেই বিশ্বকাঁপানো শোয়েব আকতারের

বিশ্বকাঁপা1479015171নো শোয়েব আকতারকে কিছুতেই হয়তো ভুলে যাবে না আইসিসি। বিশ্বের সবচেয়ে দ্রুতগতির এই বোলার এবার কোচ হচ্ছেন একটি দলের। শোয়েবের পরশে খুবই ভালো করতে পারে এই দলটি।

তবে শোয়েব যে পাকিস্তানি। পাকিস্তানের ক্রিকেট বোর্ড কি চাইবেন তাকে হাতছাড়া করতে? বিষয়টি বুঝতে পেরেই কাঁধে দায়িত্ব দিয়ে দিচ্ছেন তার। পাকিস্তানের বোলিং কোচ হিসেবেই যোগ দিচ্ছেন তিনি।
ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) তরুণ ফাস্ট বোলারদের উন্নতিকল্পে সাবেক স্পিডস্টার শোয়েব আখতারের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বোর্ডের একটি সূত্র জানিয়েছে, পিসিবির কাছ থেকে প্রস্তাবে রাজি হয়েছেন আখতার এবং এখন উভয়পক্ষ চুক্তি চূড়ান্ত করতে আলাপ আলোচনা করছে। সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ ইতোমধ্যেই ব্যাটিং পরামর্শক হিসেবে যোগ দিয়েছেন এবং পিসিবি স্পিনারদের মনিটরিং করতে অফ স্পিনার তৌসিফ আহমেদ ও লেগ স্পিনার মুশতাক আহমেদকেও নিয়োগ দেয়া কথা ভাবছে।

এখনো ক্যারিয়ার শেষ না করা অভিজ্ঞ টেস্ট ব্যাটসম্যান ইউনিস খানের নামেও ইতোমধ্যেই নর্থ ওয়াজিরিস্তান এজেন্সির মিরানশাতে একটি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে, যা নির্মাণ করেছেন পাকিস্তান সেনাবাহিনী। পিসিবি ও পাকিস্তান সেনাবাহিনীর মধ্যকার ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে স্টেডিয়ামটি উদ্বোধন করা হবে।

ভিডিও নিউজ : এই কোচের ভিতরে কি নেই ?দেখে আপনি অবাক হবেন..!!!! (ভিডিও)

Add Comment

Click here to post a comment