Advertisements
বিনোদন

কেন গরুর মাংস খেতে পারবে না ভারতের মুসলিমরা ? প্রশ্ন রাখলেন রাখি সাওয়ান্ত

ঋষি বাল্মীকি সম্পর্কে বিতর্কিত মন্তব্যের রেশ কাটতে না কাটতেই এবার ফের আলোচনার কেন্দ্রে রাখি সাওয়ান্ত l উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন টেলিভিশনের ড্রামা কুইন ।

রাখি সাওয়ান্ত বলেন, এত হিন্দু হিন্দু করার কে যোগি আদিত্যানাথ? নরেন্দ্র মোদী কী দেখে আদিত্যনাথকে মুখ্যমন্ত্রী পদে বসালেন, তা বুঝতে পারেন না তিনি শুধু তাই নয়, মুখ্যমন্ত্রী পদে বসার কোনও যোগ্যতাই আদিত্যনাথের নেই বলেও মন্তব্য করেন রাখি সাওয়ান্ত ।

কটা গরুকে খাবার খাইয়ে আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হয়েছেন, কে জানে বলেও বিস্ফোরক মন্তব্য করেন টেলিভিশনের ড্রামা কুইন রাস্তায় কোনও গরু দেখলে বোঝা যায় না যে যোগি এসেছেন না অন্য কেউ?

শুধু তাই নয়, হিন্দুরা নাকি মুসলিমদের পাথর ছুড়ে ছুড়ে হত্যা করছে বলেও অভিযোগ করেন রাখি । এটা কোথাকার ন্যায়? দেশের সব মানুষকে হিন্দু হতে হবে, এমন কোনও মানে আছে না কি বলেও প্রশ্ন তোলেন রাখি ।ভারতের মুসলিমরা কেন গরুর মাংস খেতে পারবে না ? এমন প্রশ্ন রাখি সাওয়ান্তের ।

সম্প্রতি ঋষি বাল্মীকিকে নিয়ে কটাক্ষ করেন রাখি সাওয়ান্ত  লুধিয়ানা কোর্টে হাজির হয়ে সেখানে জামিন নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ফের জামিন বাতিল হয়ে যায় রাখির জামিন বাতিলের পর নতুন করে পরোয়ানা জারি করেছে আদালত অগাস্ট মাসে ফের রাখিকে লুধিয়ানা কোর্টে হাজিরা দিতে হবে বলে স্পষ্ট জানিয়েছে আদালত ।- ইন্ডিয়া ডটকম

Advertisements