খেলা-ধুলা

কুমিল্লা শেষ চারে খেলার আশা মাশরাফির

4-2বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এবারের আসরে শেষ চারে খেলার আশা অনেকটাই ক্ষিণ। তবে আশা ছাড়ছেন না দলটির দলপতি মাশরাফি বিন মর্তুজা।

লিগে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে জয় পেয়েছে মাত্র একটিতে। আর এতে পয়েন্ট টেবিলের তলানিতে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে হাতে আছে আরো ৫ টি ম্যাচ। আর এই ৫ টি ম্যাচে জয় পেলে শেষ চারে যাওয়ার সম্ভাবনা বেঁচে থাকবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। এই কারণে এই ৫ ম্যাচে জয় পেতে মরিয়া হয়ে আছেন মাশরাফিরা।

ড্যারেন স্যামির রাজশাহী কিংসের বিপক্ষে শনিবার একমাত্র জয়টি পায় কুমিল্লা। তবে এরপর সোমবার তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের বিপক্ষে আবারো পরাজয়ের সম্মুখীন হতে হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

শেষ পাঁচ ম্যাচ জয়ের জন্য মরিয়া মাশরাফি সাংবাদিকদের বলেন, ‘আমাদের চেষ্টা করতে হবে। এখনও আমাদের হাতে পাঁচটা ম্যাচ আছে। দেখা যাক কী হয়।’

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তামিমদের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে ছয় উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয় কুমিল্লা। চিটাগাংয়ের বিপক্ষে চলতি আসরে এই নিয়ে দ্বিতীয়বারের মতো পরাজিত হলো মাশরাফিরা।

তবে অধিনায়ক মাশরাফি মানছেন চট্টগ্রামের ব্যাটিংশক্তির কাছেই পরাজিত হয়েছে তার দল। পাশাপাশি নিজেদের বাজে ফিল্ডিংয়ের কারণেও হতাশ তিনি। মাশরাফি বললেন, ‘এই প্রথমবার আমরা যা চাই তাই করতে পেরেছি। কিন্তু মিস ফিল্ডিং হয়েছে অনেক। এটা আমাদের ডুবিয়ে দিয়েছে।’

আরও পড়ুনঃ এক্সক্লুসিভ ফ্যাশান শো – মিস করতে চাইবেন না আপনি (ভিডিওসহ)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর