slider অন্যরকম খবর জাতীয় বিভাগীয় সংবাদ

কাশিমপুর কারা কমপ্লেক্সে বিয়ের বাড়ীর হেলিকপ্টার

মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তি তার পরিবারের সদস্যদের নিয়ে হেলিকপ্টার যোগে ভুল করে অবতরণ করেন গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের অভ্যন্তরে। এ ঘটনাকে কেন্দ্র করে কারাগারে তোলপাড় শুরু হয় আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বনিক জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। হেলিকপ্টারের পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে প্রিজন’স স্কুলের মাঠে অবতরণ করে। পরে কারাগারের রক্ষীরা তাদের আটক করে এখানে অবতরণের কারণ জানতে চান। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদে প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করেন। তিনি মালয়েশিয়ান এক নারীকে বিয়ে করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ি আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে বেড়াতে আসার পথে পাইলট ভুল করে কোনাবাড়ি কুদ্দুস নগর স্কুলের পরিবর্তে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে প্রিজন’স স্কুলের মাঠে অবতরণ করে।

এদিকে কারা অধিদফতরের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, হেলিকপ্টারটি মেঘনা গ্রুপের মেঘনা এভিয়েশনের। হেলিকপ্টার নম্বর বেল-এস-২-এআইএ। এ ঘটনার জন্য মেঘনা এভিয়েশন কারা কর্তৃপক্ষের কাছে দুঃখও প্রকাশ করেছে বলে জানান তিনি।



সর্বশেষ খবর