গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

onoshonনিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন রুনা আক্তার (১৮) নামে এক প্রেমিকা। সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিক খাইরুল সরকারের (১৯) বাড়িতে অবস্থান করছেন রুনা।

রোববার সকাল থেকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর গ্রামে চলছে এ অনশন। প্রেমিকা ওই ইউনিয়নের বরাইয়া গ্রামের বাচ্চু ভূঁইয়ার মেয়ে। প্রেমিক আজমতপুর গ্রামের শরফুদ্দিন সরকারের ছেলে খাইরুল সরকার। তারা উপজেলার আজমতপুর স্কুল অ্যান্ড কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক চলছিল। এ কারণে তাদের মধ্যে বিভিন্ন স্থানে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। কিন্তু এখন এড়িয়ে যাওয়ায় রুনা খাইরুলের বাড়িতে অবস্থান নিয়েছে। পরে খাইরুল ও তার অভিভাবকরা রুনাকে বাড়ি থেকে বের করে দিলে প্রতিবেশী কফিল উদ্দিনের বাড়িতে অবস্থান নেয়।

রুনা এই প্রতিবেদককে বলেন, প্রায় তিন বছর ধরে খাইরুল আমাকে বিয়ে করবে বলে প্রেমের সম্পর্ক গড়ে এবং বিভিন্ন স্থানে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। খাইরুল আমাকে বিয়ে না করলে আমি তার বাড়ি থেকে যাবো না। দরকার হলে নিজের জীবন শেষ করে দেবো।

খাইরুল বলেন, রুনা আর আমি একই কলেজে পড়ি। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক হয়েছে ঠিক। কিন্তু শারীরিক সম্পর্কের বিষয়টি মিথ্যা। তাকে বিয়ে করার জন্য আমাকে প্রস্তাব দিয়েছিল। আমি রাজি হইনি বলে এখন আমার বিরুদ্ধে অভিযোগ করছে।

খাইরুলের চাচা জামান সরকার বলেন, আমার ভাতিজা যদি এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে তাহলে রুনার সঙ্গে খাইরুলের বিয়ের ব্যবস্থা করবো।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমেদ খান বলেন, বিষয়টি নিয়ে আমার কাছে কেউ অভিযোগ করেনি। তবে আমি এলাকার মানুষের কাছে শুনেছি।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ জানান, এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

Advertisements

Add Comment

Click here to post a comment