গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে পিআইবি’র ৩ দিনের সাংবাদিক বুনিয়াদি প্রশিক্ষণ

picture-pib-08-12-16রফিক সরকার, কালীগঞ্জ (গাজীপুর) থেকে: গাজীপুর সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) আয়োজনে কালীগঞ্জ উপজেলায় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মাধ্যমের কর্মরত সাংবাদিকদের ৩ দিনের সাংবাদিক বুনিয়াদি প্রশিক্ষণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগীতায় গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. আতাউর রহমানের সভাপতিত্বে ও কালীগঞ্জ উপজেলা ইউনিটের প্রধান আব্দুর রহমান আরমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস ইনিস্টিটিউটের (পিআইবি) অধ্যয়ন ও প্রশিক্ষণ বিভাগের পরিচালক আনোয়ারা বেগম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান।

প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের অধ্যাপক শামীম রেজা এবং পিআইবি সহকারী প্রশিক্ষক ও প্রশিক্ষণ সমম্বয়কারী নাসিমূল আহসান। সাংবাদিক বুনিয়াদি প্রশিক্ষণে কালীগঞ্জ উপজেলার ৪০ জন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মাধ্যমের সাংবাদিক অংশগ্রহন

Add Comment

Click here to post a comment