খেলা-ধুলা

কস্তার গোলে পয়েন্ট টেবিলের শীর্ষে চেলসি

middlesbrough-0-1-chelsea-november-20-2016-premier-league-highlightsচলতি মৌসুমে উড়েই চলছে চেলসি।অ্যান্তেনিও কন্তের নৈপুণ্যে একের পর এক ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে স্থান করে নিয়েছে ব্লুজরা।

ইংলিশ লিগ পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে সবশেষ মিডলসব্রোরকে হারিয়েছে চেলসি। প্রতিপক্ষের মাঠে থেকে ১-০ ব্যবধানের ফলাফল নিয়ে ফিরেছে তারা। চেলসিকে টেবিলের শীর্ষে নিয়ে যেতে দলের হয়ে একমাত্র গোলটি করেন ব্রাজিলিয়ান বংশোদ্ভূত স্প্যানিশ তারকা দিয়েগো কস্তা।

লিগে এটি টানা ষষ্ঠ জয় চেলসির। গতকাল মিডলসব্রোর রিভারসাইড স্টেডিয়ামে ম্যাচের ৪১ মিনিটে কর্নার কিক থেকে বল ক্লিয়ার করতে ব্যর্থ হয় স্বাগতিকরা। এসময় বাম পায়ের শটে ভিক্টর ভালদেসকে পরাস্ত করেন কস্তা।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধে গোল করতে পারেনি কোনো দলের খেলোয়াড়রা। মিডলসব্রোর সমতায় ফেরার চেষ্টা করলেও তাদের সুযোগ কাজে লাগতে দেয়নি চেলসি। এ সময় বল দখলের লড়াইয়ে অবশ্য এগিয়ে ছিল কোন্তের শিষ্যরাই। আর কেউ গোলের দেখা না পাওয়ায় ১-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

এ ম্যাচে জয়ের ফলে টেবিলের শীর্ষে উঠে আসা চেলসির সংগ্রহ ১২ ম্যাচে ২৮ পয়েন্ট। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল। সমান ম্যাচ ও পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছে পেপ গার্দিওলার ম্যানসিটি।

ভিডিও নিউজ : দেখুন ছাত্র যখন বলে, মেডাম আপনাকে খাব ! (ভিডিওতে)

Advertisements

Add Comment

Click here to post a comment