খুলনা জাতীয় বিভাগীয় সংবাদ

কলারোয়ায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৩০ হাজার টাকা ছিনতাই

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: কলারোয়ায় মালয়েশিয়া প্রবাসীর ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ৩০হাজার টাকা ছিনিয়েছে দুই যুবক। বর্তমানে আহত যুবক কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি রয়েছে।

ঘটনাটি ঘটেছে, গত ১৬ জুন শুক্রবার কলারোয়া উপজেলার মুরারীকাটি গ্রামের হাবুজেল মোড়ে রাত সাড়ে ৭টার দিকে।

রোববার সকালে আহত মালয়েশিয়া প্রবাসী উপজেলার কয়লা গ্রামের আবুল কালামের ছেলে রুকুনুজ্জামান নয়ন জানান, তার পিতা বিদেশ থাকে। সেখান থেকে ঈদ খরচ বাবদ ৩০হাজার টাকা পাঠায়। সে ওই দিন সন্ধ্যায় মুরারীকাটির হাবুজেল মোড় থেকে ঔয়ুধ ও ৩০ হাজার টাকা নিয়ে রাত সাড়ে ৭টার দিকে বাড়ী ফিরছিলেন।

হঠাৎ জনৈক সামছুর রহমানের বাড়ীর সামনে পৌছালে ওই গ্রামের মুজিবার রহমানের ছেলে শাওন, আজিজুর রহমানের ছেলে টগর পিছন দিক থেকে গতিরোধ করে চোখে টর্চ লাইট ধরে এলোপাতাড়ী মারপিট করে। এক পর্যায়ে টগর তার কাছে হাতুড়ি দিয়ে মাথায় ৩/৪টি আঘাত করে।

এসময় সে মাটিতে পড়ে গেলে তার কাছে থাকা নগদ ৩০হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি অংটি ছিনিয়ে নেয়। এসময় তার ডাক চিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে আসছে তারা পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওই রাতে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন