বিনোদন

করণের ওপর বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ীওর ক্ষোভ

cবাবার অপমানে পরিচালক করণ জোহর ওপর আগেই ক্ষুব্ধ হয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী মহম্মদ রফির ছেলে। এবার একই রকম বিষয়ে মুখ খুললেন বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ীও। বাবার গানের বিকৃতি নিয়ে পরিচালকের ওপর যারপরনাই ক্ষুব্ধ তিনি।

সাম্প্রতিক ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে বলিউডকে নিয়ে বেশ ঠাট্টাই করেছেন পরিচালক করণ। এর মধ্যে তার নিজের ছবিও আছে। এই মশকরা করতে গিয়েই ছবিতে মহম্মদ রফির সম্পর্কে ছিল এক ‘বেফাঁস’ মন্তব্য। মহম্মদ রফি গাতে নেহি, রোতে থে-এরকমই সংলাপ ছিল অনুষ্কা শর্মা অভিনীত চরিত্রটির মুখে। তা নিয়ে বিস্তর জলঘোলা ও বিতর্ক হয়েছে।

এবার একই অভিযোগে সরব হলেন বাপ্পি লাহিড়ির পুত্র বাপ্পা লাহিড়ীও। ছবিতে রণবীর কাপুরের চরিত্রটিকে দেখা গেছে বাপ্পি লাহিড়ীর কম্পোজ করা ‘টাকি ও টাকি’ গানটি গাইতে। তবে স্বাভাবিক ভাবে নয় উচ্চারণে ও অঙ্গভঙ্গি করেই গানটি গেয়েছেন তিনি। পুরো দৃশ্যে ছিল রসিকতার আবরণ। এটিই পছন্দ হয়নি বাপ্পার। তার মতে বাপ্পি লাহিড়ীর মতো সংগীতকারের কাজ নিয়ে ঠাট্টা করা মোটেই সমীচিন নয়।

যদিও বাপ্পি লাহিড়ীর কাছে এসব খুব একটা গুরুত্বপূর্ণ নয় বলেও জানিয়েছেন তিনি। কিন্তু তাও বাবার কাজের বিকৃতি নিয়ে বেজায় ক্ষুব্ধ তিনি। যদিও এ গান যার ওপর চিত্রায়িত হয়েছিল, সেই ‘হিম্মতওয়ালা’ ছবির নায়ক জিতেন্দ্র জানাচ্ছেন, তার অবশ্য ছবিটি দেখে আপত্তিকর কিছু মনে হয়নি।

মজা করার জন্যই এই দৃশ্য তৈরি করা হয়েছে বলে তিনি জানান, রসিকতা মেনে নিতে কোনও আপত্তি নেই। তবে বাপ্পি লাহিড়ীর ছেলের অভিযোগের কোনও উত্তর অবশ্য মেলেনি পরিচালকের পক্ষ থেকে।

ভিডিও:কিশোরী মেয়টির সাথে ভয়ংকর সব সাপেদের দৈনন্দিন জীবনযাপন!!! না দেখে বিশ্বাস হবে না(ভিডিও)

Add Comment

Click here to post a comment