বিনোদন

করণের এই ব্যাগের দাম শুনে আঁতকে উঠবেন

বলিউডের অন্যতম স্টাইলিশ পরিচালক করণ জোহর।  ফ্যাশনের দুনিয়ায় তিনি খবরে থাকেন তার জামাকাপড় থেকে শুরু করে  অন্যান্য ব্যবহৃত জিনিসের জন্য। সবসময়ই নিজের লুক নিয়ে বেশ পরীক্ষা করেন করণ। কখনও তার জ্যাকেট তো কখনও ব্যাগ। বিনোদনের পাতায় বারবারই তিনি উঠে আসেন তার ফ্যাশনের দাপটে।

বলিউডের সকলেই জানেন করণ আসলে পার্টি দিতে পছন্দ করেন। আর পার্টি মানেই তো হাজারও ক্যামেরার ঝলকানি। আর মঞ্চ যদি আইফার (আন্তর্জাতিক ভারতীয় ফিল্ম একাডেমি পুরস্কার) হয়, তাহলে তো কথাই নেই। সেরকমই কিছু ঘটল আইফার সফরে।

২০১৭ সালের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হতে চলেছে নিউইয়র্ক সিটিতে। ইতিমধ্যেই প্রায় গোটা বলিউড হাজির হয়েছে নিউইয়র্কে। করণও  পাড়ি দিলেন আমেরিকায়। আর সেই যাত্রাপথেই নিজের রেড জ্যাকেটে নজর কাড়লেন তিনি। তবে জ্যাকেটের থেকেও লাইমলাইট কেড়ে নিল তার হ্যান্ড ব্যাগটি। লাক্সারি ব্র্যান্ডের এই ব্যাগের স্টাইল থেকে দাম সবটাই নজরকাড়া। ব্যাগটার যা দাম, সেই টাকায় দু’সপ্তাহ চুটিয়ে ইউরোপ ঘুরে আসতে পারবেন আপনি। কিনে ফেলতে পারেন ডায়মন্ডের নেকলেসও। তাহলে ভেবে দেখুন ব্যাগটির দাম  কত হতে পারে।

এখনও ভেবে উঠতে পারলেন না!  ভারতের সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, বিখ্যাত লাক্সারি ব্র্যান্ড গুচির সেই ক্যাট প্রিন্টেড ব্যাগের দাম ২৩০০ ডলার অর্থাৎ প্রায় দেড় লক্ষ টাকা। তবে ব্যাগ নিয়ে শুধু করণ নয়, খবরে এসেছিলেন রণবীর সিংও। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে স্কার্ট পরে হাজির হন তিনি। তার ড্রেসিং সেন্সের প্রশংসা করেছিলেন অনেকেই।

আর রণবীরের হাতের ব্যাগ, যার পোশাকি নাম বুমবক্স। তাহলে কি ব্যাগের ফ্যাশনে রণবীরই পথ দেখালেন করণকে!