বিনোদন

কমেডি নাইটস বাঁচাও থেকে রেগে বেরিয়ে গেলেন জন

11রেগে গিয়ে কমেডি নাইটস বাঁচাও তাজা অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে গেলেন জন আব্রাহাম। দু’দিন আগে ঘটেছে ঘটনাটি। সোনাক্ষী সিনহার সঙ্গে ফোর্স টু-এর প্রচারে অনুষ্ঠানে গিয়েছিলেন জন। কিন্তু শোয়ে কৃষ্ণা অভিষেকের কিছু ব্যবহার নাকি তাঁর পছন্দ হয়নি। তাই শো ছেড়ে বেরিয়ে যান তিনি।

একটি সংবাদমাধ্যমে কৃষ্ণা অভিষেক জানিয়েছেন, “জন ও আমি একে অপরকে অনেক বছর ধরে চিনি। যখন আমার বাবা মারা যান, তিনিই একমাত্র বলিউড অভিনেতা যিনি আমাকে ফোন করেছিলেন। আমি দুঃখিত যে আমি তাঁকে আপসেট করেছি। আমি তাঁর ছবি পাপের মতো ছবি নিয়ে ঠাট্টা করছিলাম। তখন তিনি আমাকে বলেন ওই ছবিগুলো তাঁর প্রিয়। কিছুক্ষণ পরে আমি তাঁকে সোনাক্ষী সিনহার সঙ্গে স্টেজে ডাকি। কিন্তু তিনি আসেননি। তখনই আমি বুঝতে পারি তাঁর খারাপ লেগেছে। তারপরেই তিনি বেরিয়ে যান।

আমি তাঁর পিছন পিছন দৌড়ই। আমি তাঁর কাছে ক্ষামা চাইতে চাই। এই ঘটনার জন্য আমি কয়েক রাত ঘুমোইনি। কুলু মানালির শুট ছেড়ে আমি এসেছিলেম, তার একটাই কারণ। জন শোয়ে আসতে রাজি হয়েছিলেন। আমি আশা করি তিনি আমাকে বুঝবেন এবং ক্ষমা করবেন।” একমাস আগে কমেডি নাইটসে এমনই একটি ঘটনা ঘটেছিল।

তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় শোয়ে বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন। তাঁর গায়ের রং নিয়ে ঠাট্টা করা হয়েছিল। সেই কারণে তিনিও শো ছেড়ে বেরিয়ে যান। পরে সোশাল সাইটে একটি খোলা চিঠিও লেখেন তিনি। বলিউডের অনেকেই তখন তন্নিষ্ঠার পাশে দাঁড়িয়েছিলেন। চ্যানেল কর্তৃপক্ষকে তন্নিষ্ঠার কাছে ক্ষমা চাইতে হয়।

ভিডিওঃ ৬বছর বয়সী বাচ্ছার বিশ্বরেকর্ড দেখুন…!!!! তার প্রতিভা দেখে আপনি বিস্মিত হবেন। (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment