বিনোদন

কবে বিয়ে করছেন? প্রশ্নের জবাবে আনুশকা কী বললেন?

1বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে নিয়ে কত রটনা। কত আলোচনা-সমলোচনা তার ইয়ত্তা নেই। সম্প্রতি যুবরাজ সিং বিয়ে করেছেন হ্যাজেল কিচকে। গোয়ায় যুবির বিয়েতে হাজির ছিলেন বিরাট ও আনুশকা। দু’ জনকেই নাচতে দেখা গিয়েছে। বলা ভাল, বিয়ের মঞ্চে আগুন ধরিয়ে দেন বিরাট ও আনুশকা। যুবির বিয়ে হয়ে গিয়েছে।

আনুশকা নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। বিরাট কোহলিও তাঁর দল নিয়ে খুবই ব্যস্ত। মুম্বাই টেস্টের জন্য রণনীতি তৈরি করছেন বিরাট। বৃহস্পতিবার থেকে মুম্বইয়ে ভারত ও ইংল্যান্ডের চতুর্থ টেস্টের বল গড়াবে। সে নিয়েই ব্যস্ত কোহলি।

এর মধ্যেই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। কবে বিয়ে করছেন তিনি? এই প্রশ্নের উত্তরে রেগে যাওয়ার কথা আনুশকা। অতীতে বিয়ে নিয়ে আনুশকাকে প্রশ্ন করা হলে রেগে যেতেন তিনি। এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে আনুশকা বলেছেন, ‘বিয়ে তো হবেই। তবে বিয়ের দিনক্ষণ বলতে পারব না। বিয়ের দিন নিয়ে আমি ভাবনাচিন্তাই করিনি। বিয়ে তো অবশ্যই করব। কিন্তু নিজেও জানি না কবে বিয়ের পিঁড়িতে বসব।’

অথচ বিরাট ও আনুশকার বিয়ে নিয়ে কতই না কল্পকথা ছড়িয়েছিল। শোনা গিয়েছিল দ্রুতই বিয়ে করবেন কোহলি ও আনুশকা। মাঝে শ‌োনা গেল, বিয়ের জন্য কোহলি নাকি চাপ দিচ্ছেন আনুশকার উপরে। আর এটাই সহ্য করতে পারছেন না সুলতান খ্যাত অভিনেত্রী। তাই দু’ জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এখন অবশ্য সব চুকেবুকে গিয়েছে। সব ঠিকঠাক।

আনুশকা ও কোহলিকে হাত ধরাধরি করে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। ভারতের সাজঘরেও দেখা গিয়েছে আনুশকাকে। গতকালই কোহলি ও আনুশকাকে মণীষ মলহোত্রার জন্মদিনে দেখা গিয়েছে। সবই তো ঠিক আছে। বিয়ের কথা উঠলেই আনুশকা ঘুরিয়ে জবাব দেন।

ভিডিওঃ গ্রামের ভাবী শাড়ী পড়ে মাথা নষ্ট করা নাচ! দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment