বিনোদন

কবি হওয়া হলো না বিদ্যার!

‘অ্যামি’ থেকে সরে এলেন বিদ্যা বালান। এই ছবি ভারতের কবি কমলা দাসের জীবনী নিয়ে তৈরি হওয়ার কথা ছিল।  এই ছবিতে কাজ করার কথা ছিল বিদ্যার। কিন্তু সে ছবি থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী।

ডানপন্থী চাপের মুখে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তবে সেকথা স্বীকার করেননি বিদ্যা। তার দাবি, ছবির চিত্রনাট্যের কিছু বিষয় নিয়ে তিনি পরিচালকের সঙ্গে সহমত হচ্ছিলেন না, তাই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত।

কবি কমলা দাস তার জীবনকালে বহু সাহসী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার কাজ, তার সৃষ্টির মধ্যে সেসব কিছুর ছাপও রেখে গেছেন। ২০০৯ সালে মৃত্যুর দিন কয়েক আগে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। তারপর নিজের নাম পরিবর্তন করে রাখেন কমলা সুরায়া। তাকে নিয়ে ভারতে বহু বিতর্ক তৈরি হয়েছিল। বিতর্কিত এই মানুষের চরিত্রে অভিনয় করার কথা ছিল বিদ্যার।

কিন্তু স্থানীয় সূত্রে খবর, শিবসেনার চাপের মুখে সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ান অভিনেত্রী। তবে বিদ্যার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, অভিনেত্রী এবং পরিচালক কমলাউদ্দীন মহম্মদের মধ্যে ভাবনার অমিল হওয়ায়, বিদ্যা কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রথমে শোনা গিয়েছিল এই ছবি নিয়ে মারাত্মক উত্তেজিত বিদ্যা। মালায়ালাম এই ছবি নিয়ে পড়াশোনাও শুরু করেছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর পিছিয়ে আসার সিদ্ধান্ত।

ভিডিও নিউজ : বিতর্ক ফিছনে ফেলে এ এক অন্য কঙ্গনা (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment