খেলা-ধুলা

ওল্ড ট্রাফোর্ডে ইউনাইটেডের জয়

1প্রিমিয়ার লিগের শেষ তিন ম্যাচ ছিল ড্র। তার মধ্যে ঘরের মাঠেই ছিল দুটি। প্রিমিয়ার লিগে মৌসুমটা দারুণভাবে শুরু করলেও মাঝপথে দুর্ভাগ্য যেন চেপে ধরেছিল রেড ডেভিলদের। আজ ওল্ড ট্রাফোর্ডে টটেনহ্যামও ছিল শক্ত প্রতিপক্ষ। তবে জয় তুলে নিয়েছে হোসে মরিনহোর শিষ্যরাই। হেনরিখ মিখিতারিয়ানের করা একমাত্র গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাটেড।

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের ২৯ মিনিটে প্রতিপক্ষের ছোট ভুলের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় ইউনাইটেড। মাঝমাঠে হ্যারি কেনের ভুল পাস ধরে আন্দের হেরেরার লম্বা করে বল বাড়ান মিখিতারিয়ানের উদ্দেশে। আর্মেনিয়ার এই মিডফিল্ডার ডান দিক দিয়ে ডি বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলে।

দ্বিতীয়ার্ধের নিজেদের গুছিয়ে ম্যাচে ফেরার চেষ্টা করে টটেনহ্যাম। ফ্রিকিকে দইবার ডেভিড ডি গিয়ার পরীক্ষাও নিয়েছিলেন ক্রিস্টিয়ান এরিকসেন। তবে গোল পাননি।

ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার সুযোগ পেয়েছিলেন পল পগবা। একবার অসাধারণ ফ্রিকিকটা ফিরে আসে পোস্টে লেগে, আরেকবার ডান পায়ের শট ঠেকিয়ে দিয়েছেন লরিস।

শেষ পর্যন্ত ১-০ গোলেই ওল্ড ট্রাফোর্ডে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

এই ম্যাচের পর ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। অন্যদিকে ২৭ পয়েন্ট নিয়ে ইউনাইটেডের উপরে অবস্থান করছে টটেনহ্যাম।

Add Comment

Click here to post a comment