বিনোদন

ঐশ্বর্যার শরীরী অভিনয়ে কি ভাঙল বচ্চন পরিবার? সত্যটা বলে দিল একটি ছবি!

imageদীপাবলির দিনই পুত্রবধূ ঐশ্বর্যাকে বেধড়ক গাল পে়ড়েছিলেন শাশুড়ি জয়া বচ্চন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ পুত্রবধূর খুল্লমখুল্লা সাহসী দৃশ্য যে ভাল করে নেননি তা বুঝিয়ে দিয়েছিলেন অমিতাভ জায়া।

বচ্চন পরিবারে এখন শ্বশুর-শাশুড়ি বনাম ছেলের বউ-এর নাকি সারাক্ষণই ‘তু-তু ম্যায় ম্যায়’ সম্পর্ক। এমনই খবর চারিদিকে গত কয়েক সপ্তাহ ধরে ভেসে বেড়াচ্ছে। শোনা যাচ্ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বর্যা এবং রণবীরের একটি চুম্বন দৃশ্য আগে থেকে সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যাওয়ায় অশান্তির সুত্রপাত। এই নিয়ে নাকি অমিতাভ ও জয়ার সঙ্গে বেজায় খটামটি লেগেছিল পুত্রবধূ ঐশ্বর্যার। এই পরিস্থিতির মধ্যে বিতর্ক আরও বাড়িয়ে দেয় রণবীর কপূর এবং ঐশ্বর্যা রাই-এর অন্তরঙ্গ ফোটোশ্যুট, যা দেখে নাকি ঐশ্বর্যা-অভিষেকের কন্যা ছোট্ট আরাধ্যা রণবীর কপূরকে বাবা-র সঙ্গে গুলিয়ে ফেলেছিল।
দিন দিন অশান্তি বাড়ছিল। এর মধ্যে দীপাবলির আগের দিন মুম্বই চলচ্চিত্র উৎসবে জয়া বচ্চন ‘লজ্জার মাথা খেয়েছে’ বলে মন্তব্য করায় সংবাদমাধ্যমে বিতর্কের পারদ আরও চড়া সুর নেয়। কিন্তু, এই একটি ছবি, এই মুহূর্তে বলে দিচ্ছে বচ্চন পরিবারের বন্ধনটা ঠিক কতটা অটুট। এই ছবিটি সদ্য সদ্য টুইটারে পোস্ট করা হয়েছে, যেখানে দেখাই যাচ্ছে মেয়ে আরাধ্যাকে কোলে করে বসে আছেন মা ঐশ্বর্যা। আর পিছনে দাঁড়িয়ে স্বামী অভিষেক এবং তাঁদের পারিবারিক বন্ধুরা। এই ছবিটি আসলে ঐশ্বর্যার জন্মদিনে তোলা। ৪৩ বছরে পড়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অমিতাভ-জয়ার ছেলের বউ ঐশ্বর্যা। কারোর চোখেই দুঃশ্চিন্তার কোনও লেশমাত্র নেই। বরং অত্যন্ত ঘনিষ্ঠ পারিবারিক বন্ধুদের নিয়ে এই জন্মদিনের উৎসব সেলিব্রেট করেছেন ঐশ্বর্যা এবং অভিষেক।

তারকাসুলভ গ্ল্যামারকে বাদ রেখে যেভাবে সাদামাটাভাবে ঐশ্বর্যা-অভিষেক জন্মদিন সেলিব্রেট করেছেন তাতে বোঝাই যাচ্ছে বচ্চন পরিবারের অভ্যাসের সঙ্গে তাঁরা এখনও যথেষ্টই অভ্যস্ত। কারণ, অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন কখনওই সারাক্ষণ তারকাসুলভ গ্ল্যামারের বাড়াবাড়ি পছন্দ করেন না। এছাড়াও, এবারই বহু বছর বাদে অমিতাভ বচ্চন দীপাবলিতে বিশাল মেগা পার্টি রেখেছিলেন। সেখানে হাজির হয়েছিলেন বলিউড এবং মুম্বইয়ের তাবড় তাবড় সব ব্যক্তিত্ব। এত বড় পার্টির পরেও অমিতাভ এবং জয়া নাকি যাবতীয় পারিবারিক অনুষ্ঠান সাদামাটা করে পালন করতে ছেলে ও ছেলের বউকে পরামর্শ দিয়েছেন। তাই, বলা যেতেই পারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ঐশ্বর্যা যা করেছেন তা তাঁর পেশাদার জগতের সূত্রে। আর ঘরে তিনি যে বচ্চন পরিবারের গৃহিণী এবং ছোট্ট আরাধ্যার মা তা ভালোমতোই জানেন। তাই, বচ্চন পরিবারে ভাঙন লেগেছে বলে যাঁরা খবর ছড়াচ্ছে, তাঁরা এই ছবিটি দেখে এবার হয়তো একটু হলেও চুপ করবেন।

আরও পড়ুনঃ  অবশেষে স্কুল বেঞ্চে বসে যা করলো কিশোরী মেয়টি…(ভিডিও)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর