খেলা-ধুলা ভিডিও

এ কেমন হাস্যকর আউট হলেন আমির (ভিডিও)

amir31478152448পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তৃতীয় টেস্টে চালকের আসনেই রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আজ শেষ দিনে জয়ের জন্য ক্যারিবীয়দের দরকার ৩৯ রান আর পাকিস্তানের চাই ৫টি উইকেট।

তবে ওই টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় পাকিস্তান বোলার আমিরের আউট হওয়া নিয়ে বেশ সমালোচেনা চলছে। দুবাইয়ের শারজাহ স্টেডিয়ামে তখন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে পাকিস্তান। ৭৯ তম ওভারের শেষ বলটি ওয়েস্ট ইন্ডিজের লেগ স্পিনার দেবেন্দ্র বিশুর ডেলিভারিতে লং অনে উড়িয়ে মারেন পাকিস্তানের মোহাম্মদ আমির।

ক্রিজে থাকা আমির ও অপরপ্রান্তে থাকা ওয়াহাব রিয়াজ নিশ্চিত ছক্কা হবে বলে ধরে নিয়েছিলেন। কিন্তু কষ্ট করে দৌড়ে আর রান নেওয়ার ঝামেলায় যাননি। যদিও ক্রিজ ছেড়ে বেরিয়ে এসেছিলেন রিয়াজ-আমির। কিন্তু নাটকীয়তার তৈরি হয় তখনই। অসাধারণ এক ফিল্ডিংয়ে বলটাকে ছক্কা হওয়ার হাত থেকে রক্ষা করেন ওয়েস্ট ইন্ডিজের রোস্টন চেজ। বলটি ধরে নিজের ওপর নিয়ন্ত্রন এনে সাথে সাথেই থ্রো করেন জেসন হোল্ডারের কাছে।

আর অপরপ্রান্তে অমনযোগী আমির রোস্টনের থ্রো করা দেখে হঠাৎ করে ক্রিজে ফিরতে দৌঁড় শুরু করেন। তবে, শেষ রক্ষা হয়নি। নন স্ট্রাইকিং প্রান্তে দাড়িয়ে থাকা হোল্ডার বল ধরে স্ট্যাম্প ভেঙে দেন। ফলে ৮ রানে হাস্যকারভাবে আউট হয়ে মাঠ ছাড়তে হয়েছে আমিরকে।

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Advertisements

Add Comment

Click here to post a comment