রাজনীতি

‘এরশাদকে হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে’

22জাপার প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, সব সরকারই আমাদের নেতা এরশাদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে একের পর এক মিথ্যা মামলা দিয়েছে। আর এখন সেই মামলা দিয়েই এরশাদকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।

মঙ্গলবার বিকেলে জাতীয় পার্টির কাকরাইলের কেন্দ্রীয় কার্যলয়ে আয়োজিত এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আন্দোলনের যাওয়ার হুমকি দিয়ে বাবলা বলেন, অবিলম্বে এরশাদের বিরুদ্ধে সকল মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যে দায়ের করা মামলা প্রত্যাহার না করলে জাতীয় পার্টির রাজপথে নামতে বাধ্য হবে।

তিনি বলেন, সরকার পরিবর্তন হওয়ার সাথে সাথে নিজ দলের নেতাদের বিরুদ্ধে হত্যা মামলাসহ সকল মামলা প্রত্যাহার করা হয়। শুধু তাই নয় ফাসির আসামিকে খালাস দেয়ার নজিরও আছে। কিন্তু এরশাদের মামলাতো প্রত্যাহার হয়ই না বরং দুই যুগের পুরোনো মামলাও সচল করা হচ্ছে।

তিনি আরো বলেন, কোনো সরকারই জাতীয় পার্টির সাথে সুবিচার করেনি। কথা দিয়ে কথা রাখেনি। আগামী নির্বাচনেও কোনো দল একক ভাবে ক্ষমতায় যেতে পারবে না। ক্ষমতায় যেতে হলে এরশাদের সমর্থন দরকার হবে। কিন্তু এবার জাতীয় পার্টি আর কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিড়ি হিসেবে ব্যাবহৃত হবে না।

সভায় আরো বক্তব্য দেন, নগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, কেন্দ্রীয় নেতা হাজী ফারুক, মীর আজগর আলী, অ্যাডভোকেট সেকান্দার সেরনিয়াবাদ, সুজন দে, আক্তার দেওয়ান, সরফুদ্দিন আহমেদ শিপু, শেখ মাসুক রহমান, জহিরুল ইসলাম সরকার, কাওসার আহমেদ এবং মাহবুবুর রহমান খসরু প্রমুখ।

Add Comment

Click here to post a comment