slider জাতীয়

এবার সালমান শাহ হত্যাকান্ড বিষয়ে তথ্য দেওয়ার কথা বলেও বিশাল পল্টি মারলো রুবি (ভিডিও)

আত্মহত্যা নয়, হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ এবং তা করিয়ে ছিলেন তারই স্ত্রী সামিরা হকের পরিবার’ রাবেয়া সুলতানা রুবি নামে এক নারী ভিডিও বার্তায় এই দাবি তোলেন।

এই ভিডিওটি প্রকাশের পর তা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ফ্যাক্ট-সালমান শাহ’র আত্মহত্যা না মার্ডার। সোমবার (৭ আগস্ট) রুবি ভিডিও বার্তাটি প্রকাশ করেন। কিছুক্ষণের মধ্যেই এটি ভাইরাল হয়ে যায়।

দিকে মৃত্যুর ২১ বছর পর মুখ খুললেন চিত্রনায়ক সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি। তিনি বলেছেন, সালমান শাহ আত্মহত্যা করেননি। তাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে মিডিয়ায় তোলপাড় চলছে। একই সঙ্গে প্রশ্ন উঠেছে- কে এই রুবি, কি সম্পর্ক ছিল সালমান শাহ এবং তার পরিবারের সঙ্গে?

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ১১/বি নিউইস্কাটন রোডের ইস্কাটন প্লাজার বাসার নিজ কক্ষে সালমান শাহকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তাকে প্রথমে হলি ফ্যামিলি ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিত্সকরা মৃত ঘোষণা করেন।

কিন্তু আজকে ৭১ টিভির সাথে ভিডিও কনফারন্সে  একি বললেন। তিনি সালমান শাহ হত্যাকান্ড বিষয়ে তথ্য দেওয়ার কথা বলেও পল্টি মারলেন। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।