বিনোদন

এবার সালমান শাহ’র স্ত্রী সামিরা সম্পর্কে যা বললেন মুনমুন

সালমান শাহর মৃত্যু নিয়ে হঠাৎ সরগরম হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। আর সেটা শুরু হয় গত সোমবার জনপ্রিয় এই চিত্রনায়কের হত্যা মামলার অন্যতম আসামি রুবির একটি ভিডিও প্রকাশের মাধ্যমে। যুক্তরাষ্ট্রে অবস্থানরত রুবি সেদিন তার ভিডিও ফুটেজে বলেন, ‘আত্মহত্যা নয়, হত্যাকাণ্ডের স্বীকার হয়েছিলেন সালমান শাহ এবং তা করিয়েছিলেন তারই স্ত্রী সামিরা হকের পরিবার। সালমান শাহ আত্মহত্যা করে নাই। সালমান শাহকে খুন করা হইছে, আমার হাজব্যান্ড এটা করাইছে আমার ভাইরে দিয়ে। সামিরার ফ্যামিলি করাইছে আমার হাজব্যান্ডকে দিয়ে। আর সব ছিল চাইনিজ মানুষ।’

এই প্রয়াত নায়ককে নিয়ে যখন সোশ্যাল মিডিয়া গরম তখন চিত্রনায়িকা মুনমুন নতুন করে বোমা ফাঁটালেন। ফেসবুকের একটি স্ট্যটাসে মুনমুন লিখেছেন, “সালমান ভাইয়ের সাথে আমার কিছু মজার স্মৃতি আছে। তিনি অনেক চঞ্চল ছিলেন। যেন ছোট্ট শিশুর মতো। তার কোন অহংকার ছিল না। আমার মতো নতুন নায়িকাকেও আনন্দের সাথেই স্বাগতম জানিয়েছেলিন। তার স্ত্রী সামিরার সাথে হাশমত ভাইয়ের একটি ছবির মহরতে আমার পরিচয় হয়। আমার ভালো লাগেনি মহিলাকে। সালমান ভাইকে উনি আমার সামনেই অপমান করেছিলেন। আমি সালমান ভাই হত্যার বিচার চাই। শুধু আমি নই। বাংলাদেশের সব নাগরিকরাই প্রিয় নায়কের এ নিষ্ঠুর হত্যার বিচার চায়”।

উল্লেখিত খবরটি দেশের বেশকিছু গণমাধ্যমে প্রকাশিত হবার পর সত্যতা জানতে মুনমুনের সাথে বিনোদন বিভাগ থেকে যোগাযোগের চেষ্টা করা হয়। মুনমুনের ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।



সর্বশেষ খবর