বিনোদন

এবার সত্যি বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’

এই প্রথম নয় এর আগে আরো কয়েকবার শোনা গিয়েছে গুঞ্জনটি। কিন্তু প্রতিবারই তা মিথ্যা প্রমাণিত হয়েছে। কখনও হাতে নতুন শো-এর অভাবে, তো কখনও সালমান খানের প্রভাবে বেঁচে গিয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। তবে আর বেশিদিন নয়। এবার নাকি সত্যি বন্ধ হতে চলেছে কপিল শর্মার জনপ্রিয় এই শো।

অশান্তির শুরুটা হয়েছিলো সহশিল্পী সুনীল গ্রোভারের সঙ্গে মাঝ আকাশে ঝগড়ার পর থেকেই। সে ঘটনার জেরেই কপিলকে ছেড়ে যান আলি আসগরের মতো অভিনেতা। কমতে শুরু করেছিলো শো-এর টিআরপি। শোনা গিয়েছিলো চ্যানেল কর্তৃপক্ষ নাকি কপিলকে বলেছিলেন, হয় শো-এর টিআরপি বাড়াতে হবে, নয়তো বন্ধ করে দিতে হবে ‘দ্য কপিল শর্মা শো’।

এখানেই শেষ নয়, কপিলের শো-এর বদলে অন্য শো-এর পরিকল্পনাও হয়ে গিয়েছিলো। যার সঞ্চালক হিসেবে ভাবা হয়েছিলো বলিউড সুপারস্টার সালমান খানকে। কিন্তু ভাইজানের ব্যস্ত শিডিউলের কারণে তা সম্ভব হয়নি। ফলে বাড়তি সময় পেয়ে যান কপিল। তারকা অতিথিদের কল্যাণে তার শো-এর টিআরপিও বাড়তে শুরু করেছিলো।

কিন্তু এর মধ্যেই ঘটে আরেক ঘটনা। কপিল নিজে শারীরিকভাবে অসুস্থ হতে শুরু করেন। একাধিকবার সেটের মধ্যে জ্ঞান হারান জনপ্রিয় এই কমেডিয়ান। সম্প্রতি কপিলের শো-এ ‘মুবারাকা’ ছবির প্রচারণা করতে এসেছিলেন অনিল কাপুর, অর্জুন কাপুর। কিন্তু কপিল এতোটাই অসুস্থ ছিলেন যে শুটিং সেটে আসতেই পারেননি তিনি। ফলে বাদ দিতে হয় সেদিনের শুট। এরপরই সিদ্ধান্ত নেওয়া হয় শো বন্ধ করে দেওয়া হবে।

তবে কপিলের শো বন্ধ হবে কিছু সময়ের জন্য। নতুন করে নতুন রূপে নিজের পুরনো শো নিয়ে আবার ফিরে আসবেন ‘দ্য’ কপিল শর্মা। শোনা যাচ্ছে, সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই তার চুক্তিপত্রের সময়সীমা আরও এক বছর বাড়িয়ে দিয়েছে। এখন অপেক্ষা জনপ্রিয় কমেডিয়ানের সম্পূর্ণ সুস্থ হওয়ার।