বিনোদন

এবার শো-রুমে অন্তরঙ্গ দীপিকা – রণবীর

dipika1478225318অনস্ক্রিন বা অফস্ক্রিন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের রসায়ন ভক্তরা বেশ উপভোগ করেন। বলিপাড়ায় তাদের প্রেমের চর্চাও হচ্ছে অনেকদিন থেকেই। যদিও সবই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন এ জুটি।

মুখে গুঞ্জন বলে উড়িয়ে দিলেও রাম লীলা সিনেমা খ্যাত এ জুটি কাজে-কর্মে কিন্তু ঠিকই বুঝিয়ে দেন ধোঁয়া যখন দেখা গেছে আগুনের অস্তিত্ব অবশ্যই আছে।

কিন্তু কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তাদের এই কথিত প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে। তবে সম্প্রতি একটি শো-রুমে দেখা গেল রণবীর-দীপিকা লীলা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বাড়ির সামনের একটি গাড়ির শো-রুমে গিয়েছিলেন দীপিকা-রণবীর। এ সময় একে অপরের হাত ধরেছিলেন তারা। এখানেই শেষ নয় পরস্পরকে নাকি চুমুও খান তারা।

তবে রণবীর-দীপিকার প্রকাশ্যে চুমু এবারই প্রথম নয়। এর আগেও প্রকাশ্যে রণবীর সিংকে চুমু খেয়েছেন দীপিকা। গত বছর অক্টোবরে মুম্বাইয়ের একটি এয়ারপোর্টে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছিল এ জুটিকে। তারপর গত বছর ডিসেম্বরে তামাশা সিনেমার সফলতার পার্টিতে রণবীরকে চুমু দিয়েছিলেন পিকু অভিনেত্রী। এছাড়া চলতি বছরের জুলাইয়ে ইরফান খান অভিনীত মাদারি সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন দীপিকা-রণবীর। সিনেমা দেখা শেষ করে বিদায় নেওয়ার সময় রণবীরকে চুমু দেন বাজিরাও মাস্তানি খ্যাত এ অভিনেত্রী।

ভিডিও নিউজ : আরব দেশে বিয়ে করে নতুন বৌকে কিভাবে ঘরে তুলে দেখুন; ভিডিও



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment