বিনোদন

এবার র‌্যাম্পে হাঁটলেন অমিতাভকন্যা

1aবচ্চন পরিবারেরিএকজন ছাড়া আর সবাই গ্ল্যামার জগতের বাসিন্দা। তিনিই কখনো রিলে সরাসরি ভাবে নিজেকে জড়াননি। সব সময়ই থেকেছেন মিডিয়ার ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানির আড়ালেই। বলছি অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার কথা। বরাবরই প্রচার বিমুখ তিনি। তবে এবার অবাক করে দিলেন সেই শ্বেতা। র‌্যাম্প মাতালেন তিনি।

হ্যাঁ, গত ৪ নভেম্বর দুই ফ্যাশন ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার শোয়ে র‌্যাম্পে হাঁটলেন বচ্চন কন্যা। মেয়েকে মডেলের ভূমিকায় দেখতে ফ্যাশন শোয়ে হাজির ছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। দর্শকের আসনে উপস্থিত ছিলেন ভাই অভিষেকও।

শোয়ে হাজির হয়ে মেয়ের ক্যাটওয়াকের প্রচুর ছবি তুললেন বিগ বি। আর সেই ক্যাটওয়াকের ছবি ফেসবুকে পোস্টও করেছেন অমিতাভ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খোসলা জানি ইন্টারন্যাশনালের হয়ে র‌্যাম্পের হাঁটল বিশ্বের সবচেয়ে সুন্দরী কন্যা, শ্বেতা… বাবা হিসেবে আমি খুব খুব গর্বিত।’

ফ্যাশন শোয়ের শেষে শ্বেতা বলেন, ‘এই পরিবারের সবচেয়ে লাজুক সদস্য হলাম আমিই। সন্দীপ এবং আবুর চোখের সামনেই আমি বড় হয়েছি। সব সময় তারা আমাকে দিয়ে এমন কাজ করিয়ে এসেছেন যা আমি সাধারণত করি না।’ শোয়ের অতিথির আসনে ছিলেন করণ জোহর, সোনালি বেন্দ্রের মতো তারকারাও।

ভিডিওঃ ইডেন কলেজের মেয়ে ইয়াবার নাশায় হট নাচ; ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment