Advertisements
বিনোদন

এবার যোদ্ধা রাজকুমারীর চরিত্রে ক্যাটরিনা

লিউডের খ্যাতিমান অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অমিতাভ বচ্চন ও আমির খান অভিনীত সিনেমা ঠগস অব হিন্দুস্তানে নতুন লুকে হাজির হচ্ছেন। সিনেমাটিতে প্রথমে অতিথি চরিত্রে অভিনয়ের কথা থাকলেও এবার একজন যোদ্ধা রাজকুমারীর চরিত্রে দেখা যাবে তাকে।

ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে, সিনেমায় দেশি যোদ্ধা রাজকুমারী চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা। তার চরিত্রটি খুবই সাহসী। যদিও তিনি এখনো কোনো অ্যাকশন দৃশ্যের শুটিং করেননি, তবে তার কিছু তলোয়ার যুদ্ধের দৃশ্য রয়েছে। তার নাকে নথ এবং চোখে কাজল থাকবে। পরনে থাকবে ধূসর বাদামি, নীল ও কালো রংয়ের ইন্দো-ওয়েস্টার্ন পোশাক।

গত ৫ জুন থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং। তিউনিশিয়া ও লিবিয়ার কাছাকাছি দক্ষিণ ইউরোপের দ্বীপ দেশ মালটায় সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটির শুটিংয়ের জন্য তৈরি করা হয়েছে দুটি বিশেষ জাহাজ।

জানা যায়, সিনেমার সেটটি খুবই সংরক্ষিত ওয়াটার জোন। দুটি জাহাজই ১৮ শতকের জাহাজগুলোর আদলে তৈরি করা হয়েছে, ওই সময় জাহাজে কামান ও অন্যান্য অস্ত্র বহন করা হতো। আন্তর্জাতিক মানের নির্মাণকর্মীরা কঠোর পরিশ্রম করে মালটায় জাহাজ দুটো তৈরি করেছেন। অ্যাকশন দৃশ্যসহ সিনেমার বেশির ভাগ অংশই জাহাজে শুটিং হবে।থাগস অব হিন্দুস্তান সিনেমাটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে আমিরের ধুম ৩ সিনেমাটি পরিচালনা করেছেন তিনি। আমির, অমিতাভ, ক্যাটরিনা ছাড়াও এতে আরো অভিনয় করছেন ফাতিমা সানা শেখ।

আমির খানের সঙ্গে দঙ্গল সিনেমায় অভিনয় করে এরই মধ্যে আলোচিত সানা। আগামী বছর দিওয়ালিতে ঠগস অব হিন্দুস্তান সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisements