বিনোদন

এবার নতুন বিতর্কের সূত্রপাত করলেন কঙ্গনা!

বর্তমানে বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী কঙ্গনা রানাউতের কেরিয়ারে সাফল্যের কমতি নেই। তার ঝুলিতে রয়েছে তিন তিনটে জাতীয় পুরস্কার। নামের পাশে বলিউড ‘কুইন’-এর তকমা। কিন্তু এত কিছুর পরও বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না কঙ্গনা রানাউতের। কখনও শিরোনামে উঠে আসে তাঁর ও হৃতিক রোশনের সম্পর্কের ইতিকথা, কখনও আবার চিত্রনাট্য চুরির অভিযোগ ওঠে নায়িকার বিরুদ্ধে। কিন্তু এতকিছুর পরও মন্তব্য করতে কখনও পিছপা হন না নায়িকা। এবার নতুন বিতর্কের সূত্রপাত করলেন তিনি। সংবাদ প্রতিদিনের সূত্রে জানা যায়, বলিউড শ্রীদেবীর পর তিনিই এমন একমাত্র অভিনেত্রী যিনি কমেডি ছবিতে অভিনয় করেন-এমনটিই দাবি কঙ্গনা রানাউতের।

নায়িকার এই মন্তব্যের পরই নতুন করে বিতর্কের ঝড় উঠেছে চারদিকে। নিন্দুকদের দাবি, রাজকুমার হিরানির ছবিতে শামিল হওয়ার তাগিদেই নাকি যেচে বিতর্কিত মন্তব্য করেছেন নায়িকা।

‘তনু ওয়েডস মনু’ সিরিজ থেকে ‘কুইন’, সাম্প্রতিক কালে যখনই পর্দায় হাস্যরস ফুটিয়ে তুলেছেন, সাফল্য পেয়েছেন কঙ্গনা। তবে সিরিয়াস অভিনয়ও তাঁকে দিয়েছে স্বীকৃতি। হালফিলের ‘রঙ্গুন’ অবশ্য বক্স অফিসে তেমন চলেনি। কিন্তু দুই নায়কের উপস্থিতি সত্ত্বেও যাবতীয় প্রশংসা জুটেছে কঙ্গনার কপালেই। আপাতত নায়িকার হাতে রয়েছে দু’টি বড় বাজেটের ছবি। একদিকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক কৃষের ‘মণিকর্ণিকা – দ্য কুইন অফ ঝাঁসি’, অন্যদিকে হনসল মেহতার ছবি ‘সিমরন’।

শোনা গিয়েছিল, এক গুজরাটি কন্যার জীবন অবলম্বনে তৈরি হচ্ছে হনসল মেহতার ছবি ‘সিমরন’। কিন্তু সে সম্ভাবনা সম্প্রতি উড়িয়ে দেন কঙ্গনা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়ে দেন, বায়োপিক নয় কমেডি ছবি হতে চলেছে ‘সিমরন’। সেই সঙ্গে এও জানিয়ে দেন, ‘আমি মনে করি শ্রীদেবীজির পর, আমি একমাত্র অভিনেত্রী যে কমেডি করেছি।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন