বিনোদন

এবার চিত্রনায়ক বাপ্পি সালমান শাহ হত্যার প্রতিবাদ করে যা বললেন

চিত্রনায়ক সালমান শাহ প্রয়াত হয়েছেন আজ থেকে প্রায় ২২ বছর আগে। তবে বাংলাদেশ চলচিত্রে এমন অভিনেতা আছেন যারা মৃত্যুর এত বছর পরেও জনপ্রিয়তার শীর্ষে থাকে। প্রখ্যাত এই নায়কের রহস্যজনক মৃত্যু হয় ৬ সেপ্টেম্বর, ১৯৯৬ সালে। তবে তার মৃত্যুর শোকাবহ এখনো বইছে ভক্তদের মনে।

এদিকে, বর্তমানে যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় থাকা রুবি সোমবার ফেইসবুকে এক ভিডিওবার্তায় সালমান শাহর মৃত্যু নিয়ে কথা বলেন, যা এখন ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।
/>
ফেসবুকের ঐ ভিডিওতে তিনি বলেছিলেন, “সালমান শাহ’র মৃত্যুর কারণ আত্মহত্যা নয়, ওটা ছিল হত্যা”

তাছাড়াও, ঐ বার্তায় হত্যাকারীর নাম ও ইন্ধনদাতার নামও তিনি প্রকাশ করেছেন তিনি। সামাজিক গণমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী উক্ত নারীর সম্পূর্ণ নাম রাবেয়া সুলতানা ওরফে রুবি। তার বাবার নাম আব্দুর রশিদ। আব্দুর রশিদ হচ্ছেন একজন রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী। তার প্রথম স্বামী ছিলেন ক্যাপ্টেন জামিল।

তার পূর্ব ইতিহাস ঘেটে আরও চমকপ্রদ তথ্য পাওয়া যায়। জিয়াউর রহমান মারা যাওয়ার পরবর্তীতে যে ১৩ জন সেনা কর্মকর্তাকে ফাঁসিতে ঝোলানো হয়েছিল, তার মধ্যে ছিলেন রাবেয়া সুলতানা রুবি’র স্বামী জামিলও।

রুবির ঐ বার্তার পর থেকে সাধারণ মানুষের পাশাপাশি নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট তারাকারাও। তেমনি একজন হচ্ছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দেন তিনি। তার দেওয়া স্ট্যাটাসের সার কথা হচ্ছে- “উক্ত ভিডিওটিকে সূত্র হিসেবে ধরে যাতে উক্ত নারীকে জিজ্ঞাসাবাদ করা হোক, যাতে সালমান শাহ’র মৃত্যুর কারণ আত্নহত্যা না হয়ে হত্যা হয়”
তাছাড়াও হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির প্রত্যাশা করেছেন তিনি।



সর্বশেষ খবর