আন্তর্জাতিক

এবার কি সত্যিই ট্রাম্পের স্ত্রী নগ্ন হবেন?

19072239_303যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প জয়ী প্রকাশ্যে নগ্ন হওয়ার ঘোষণা দিয়েছিলেন ট্রাম্পের স্ত্রী মেলানিয়া। নির্বাচনে জিতে প্রেসিডেন্ট পদে আসীন হতে চলেছেন ট্রাম্প। ট্রাম্প প্রেসিডেন্ট হলে দেশের ফার্স্ট লেডি পদে আসীন হবেন তার লাস্যময়ী স্ত্রী মেলানিয়া। সেই কথা এবার রাখার পালা। কিন্তু পারবেন কি মডেল থেকে মার্কিন ফার্স্টলেডি হতে যাওয়া মেলানিয়া প্রকাশে নিজেকে নগ্ন করে তুলে ধরতে?

নির্বাচনী প্রচারণার শুরু থেকেই ট্রাম্পের সঙ্গে সঙ্গে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন মেলানিয়া। মার্কিন ফার্স্টলেডি হওয়ার দৌঁড়ে থাকা মেলানিয়া খবরের শিরোনাম হয়েছিলেন মডেলিং জীবনে ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুটের কারণে। এ সময় পুরনো খবরের কাগজের পাতা থেকে একের পর এক উঠে আসতে থাকে মেলানিয়ার বিবস্ত্র ছবি। ফের গুগল সার্সে সামনের দিকে চলে আসেন মেলানিয়া ট্রাম্প।

এক সময় ম্যাগাজিনের প্রচ্ছদে তার নগ্ন ছবি নিয়ে তোলপাড় হয়েছিল গোটা বিশ্বে। ছিলেন লাস্যময়ী সুন্দরী। লাখো পুরুষের হৃদয় হরণ করে শেষ পর্যন্ত স্থায়ী জায়গা করে নেন মার্কিন ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের ঘরে। সময় গড়িয়ে গেছে, সেই লাস্য এখন হয়ত আর নেই, তবে মেলানিয়া ট্রাম্পকে নিয়ে উৎসাহ এতটুকুও কমেনি জনতার। তার লাস্যে এবং সাহসী আবেদনের ঝলকে আজও মুগ্ধ আপামর জনতা।

আর এই মেলানিয়া ট্রাম্পই হতে চলেছেন আমেরিকার ফার্স্ট লেডি। নির্বাচনী দৌঁড় শুরু হওয়ার পরই আলোচনায় এসেছিলেন জন্মসূত্রে স্লোভেনীয় এই নারী। তার অতীত নিয়ে, মডেলিং জীবন নিয়ে, ট্রাম্পের সঙ্গে সম্পর্ক নিয়ে একের পর এক নিবন্ধ ছাপা হয় সংবাদপত্রে। নির্বাচনী প্রচারণায় স্বামীর পাশে থেকে নিজের ভক্তদের কাছে টেনেছেন মেলানিয়া। এমনকি চলতি বছরে ট্রাম্পপত্নী বলেছিলেন, স্বামী ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন। রীতিমতো স্ট্রিপটিজ করবেন বলে জানিয়েছিলেন। সাদাবাড়ির বাসিন্দা হতে চলেছেন মেলানিয়া ট্রাম্প। মেলানিয়া ভক্তরা অপেক্ষা করছেন। কথা দিয়েছিলেন তিনি। এবার সেই কথা রেখে সমর্থকদের তৃষ্ণা মেটাতে স্ট্রিপটিজ করার কথা আমেরিকার এই হবু ফার্স্ট লেডির। কিন্তু, এখন কি তিনি সেই কথা রাখতে পারবেন? ট্রাম্প নিজেই কি বিষয়টা সহজে মেনে নেবেন? এ প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও বানাল লম্পট শিক্ষক (ভিডিওসহ)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment