Advertisements
বিনোদন

এবার কপিল দেবের নাম ভূমিকায় রণবীর

কখনও তিনি পেশোয়া বাজিরাও, তো কখনও আলাউদ্দিন খিলজি। বেশ কয়েকটি বাস্তবিক চরিত্রকে বড়পর্দায় তুলে আনতে দেখা যাচ্ছে অভিনেতা রণবীর সিংকে। কিন্তু আরও এক বাস্তবের চরিত্রকে খুব শিগগিরই বড়পর্দায় নিয়ে আসবেন রণবীর সিং।

তবে এবার আর কোনও ঐতিহাসিক চরিত্র নয়, একজন জনপ্রিয় ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে রণবীরকে। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে একটি ছবি। সেই ছবিতেই ভারত অভিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। সবসময়ই অসম্ভব এনার্জেটিক এই অভিনেতা। সেই কারণেই তাকে বেছে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

তবে তিনি এই চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন না। প্রথমে কপিল দেব হিসাবে ভাবা হয়েছিল রণবীরের প্রিয় বন্ধু অর্জুন কাপুরের কথা। কিন্তু নানা কারণেই এই ছবি থেকে সরে আসেন অর্জুন। অনুরাগ কাশ্যপের প্রযোজনায় এই ছবি পরিচালনা করতে চলেছেন কবীর খান।

রণবীর আপাতত ‘পদ্মাবতী’ নিয়ে ব্যস্ত। আরও বেশ কয়েকটি বড় ব্যানারের ছবিও রয়েছে তার ঝুলিতে। বাজিরাও, আলাউদ্দিন খিলজির মতো ঐতিহাসিক চরিত্রে অভিনয়ের পর ভারতীয় ক্রিকেটের ঐতিহাসিক একটা যুগও এবার উঠে আসবে রণবীর সিংহের হাত ধরে। এখন শুধু বড়পর্দায় কপিল দেব হিসাবে রণবীরকে দেখার অপেক্ষায় তার ফ্যানরা।

Advertisements





সর্বশেষ খবর