খেলা-ধুলা বিনোদন

এবার আসিফের সাথে গান গাইবেন হোয়াটমোর

1478340194বিপিএল নিয়ে নিজের ফেসবুকে লিখেছেন কন্ঠশিল্পী আসিফ আকবর। তিনি যা লিখেছেন তা নিচে তুলে ধরা হলো-ম্যাজিক কোচ ডেভ হোয়াটমোর, এশিয়ার দেশগুলোকে ব্যাপক সার্ভিস দিয়েছেন এই অষ্ট্রেলিয়ার জিনিয়াস। চালচলন কথাবার্তায় ব্যাপক স্মার্ট। এবার মিশন বরিশাল বুলস। মাইক্রোফোনে বলেই ফেললেন ইংল্যান্ড কাগজ কলমে বাংলাদেশের চেয়েও সেরা দল নিঃসন্দেহে, তবে সামর্থ্য প্রমান করতে হবে মাঠে, বাংলাদেশ ঠিক তাই করেছে, বরিশাল বুলসের ক্ষেত্রেও ঠিক তাই হবে। বলার অবকাশ রাখেনা এই ডেভের হাত ধরেই ২০০৩ সাল থেকে টিম বাংলাদেশের সামনে এগিয়ে চলা।

গত বছরও বরিশাল বুলসকে কেউ গোনায় ধরেনি, মাঠে প্রমানিত হয়েছে। বুলস সবচেয়ে গরীব ফ্র্যাঞ্চাইজি, কম বাজেটের দল। এবারো বুলসে যারা যোগ দিয়েছে তারা মাঠেই প্রমান করবে । কিছু অর্বাচীন মন্তব্য করেছে আমি টাকার লোভে বুলসের এ্যাম্বাসেডর হয়েছি, আসলে টাকা নেয়াতো দুরের কথা বরং থিম সংটাও সৌজন্যমুলক করে দিয়েছি, শুধুমাত্র বুলসের ভালবাসাকে সম্মান জানাতে। একই ভাবে আমার জেলার ফ্রেঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্সকেও ৫৬ সেকেন্ডের ফ্লিপার সং করে দিয়েছি । টাকার ক্ষমতা নেই আসিফকে কেনার আল্লাহর রহমতে ।

ডেভ খুব মজার মানুষ, আড্ডায় আমরা একদম ফ্রেন্ডলি হয়ে গেছি, সে গান পছন্দ করে। আমার পরিচয় পেয়েই তার প্রশ্নের ঝুড়ি খুলে বসলো, এদিকে এলিভেটর( লিফট) আসতে দেরী হচ্ছে । ডেভ আমাকে প্রশ্ন করলো অন্য ভাষায় গাইতে পারি কিনা, আমি কোন পান্ডিত্য দেখানোর চেষ্টা করলাম না । সে খুশী হলো – বললো ওকে তোমার গান আমাকে ইংরেজিতে ট্রান্সলেট করে দিও, আমি গাইবো। আর আগামী একমাস আমরা অনেক ফূর্তি করবো, মনে মনে ভাবলাম নতুন চাকরী হলো আমার । বরিশাল বুলসের সাথে কাজ করার মজাই আলাদা। এখানে খেলোয়াড় কর্মকর্তা কোচিং ষ্টাফ স্পন্সর সবাই বন্ধুর মত, একটি পরিবারের মত। ধন্যবাদ ডেভ, শুভকামনা বরিশাল বুলস … জয় হোক ক্রিকেটের …ভালবাসা অবিরাম …

ভিডিও নিউজ : একটা খেলনা গাড়ি নিয়ে এলো শিশুর মৃত্যুর জম ! তারপর? ( ভিডিও)

 



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment