অন্যরকম খবর আন্তর্জাতিক

এতিম শিশুর সাইকেল চুরির পর ফেরত দিলো চোর!

1বাবা হারানো এক শিশুর বাইসাইকেল চুরি করার পর তা ফেরত দিয়েছে এক চোর। ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যে।

এক বাবা শখ করে তার শিশু ছেলে জেমসকে একটি বাইসাইকেল কিনে দিয়েছিলো। ভাগ্যের নির্মম পরিহাস সাইকেল পাওয়ার বছর না যেতেই শিশুটির বাবা মারা যায়। আর এর কিছুদিন পরই বাবার দেওয়া শিশুটির বাইসাইকেলটিও চুরি হয়ে যায়। এদিকে সাইকেল হারিয়ে কষ্টে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয় শিশুটি। বাইসাইকেলটি ওই শিশুর এতই প্রিয় ছিল যে কোনো ভাবেই তিনি সেটা ভুলতে পারছিল না। এছাড়া বাবার স্মৃতিও ছিল সাইকেলটি।

ছেলের এ অবস্থা দেখে জেমসের মাও ভিষন দুশ্চিন্তায় পড়ে যান। তিনি কী করবেন ভেবে পাচ্ছিলেন না। তিনি ঠিক করলেন, যেভাবেই হোক সাইকেলটি ফেরত আনতে হবে। তাই তিনি ফেসবুক পেজ খুলে সাইকেলটি ফেরত পাওয়ার জন্য ক্যাম্পেইন শুরু করেন। আর এ ক্যাম্পেইনটিই সফল হয়। ছেলেটির কষ্ট বুঝতে পেরে তার বাবার মৃত্যুবার্ষিকীর দিনই সাইকেলটি ফেরত দিয়ে যায় চোর। আর সাইকেলটি পেয়ে জেমস খুব খুশি হয়। তাকে দেখে মনে হয় তিনি শুধু সাইকেলটি ফেরত পায়নি, তার বাবাকেও যেন ফেরত পেয়েছে।

শিশুটির মা বলেন, ‘সাইকেলটি ফেরত পেয়ে জেমস কেঁদে দিয়েছিল। এ প্রথম তাকে খুশিতে কাঁদতে দেখলাম। সে তার সাইকেলটি খুবই ভালোবাসত।’

তিনি বলেন, ‘আমি চিন্তাও করিনি এভাবে ফেসবুকে ক্যাম্পেইন করে কোনো কাজ হবে; চোর আমার ছেলের সাইকেল ফেরত দেবে। তবে যাইহোক সে তার সাইকেল ফেরত পেয়ে খুবই খুশি।’

তবে কোন চোর তার সাইকেল ফেরত দিয়েছে তা জানা যায়নি। তার মা ধারণা করছেন, হয়তো আশেপাশের কেউ সাইকেলটি চুরি করেছিল। আর জেমসের দুঃখ দেখে সেও দুঃখিত হয়েছিল। তাই সে সাইকেলটি ফেরত দিয়েছে।

ভিডিওঃ স্কুল পর্নগ্রাফী নিয়ে ভয়াবহ তথ্য (ভিডিও)

Add Comment

Click here to post a comment