বিনোদন

এক মিউজিক ভিডিওতে ২০ লক্ষ টাকা

হালের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। ব্যয়বহুল মিউজিক ভিডিও নির্মাণে তার জুড়ি মেলা ভার। এ পর্যন্ত নিজের গাওয়া বেশ কিছু গানের ব্যয়বহুল মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি। তবে সবচেয়ে বেশি ব্যয়বহুল মিউজিক ভিডিও হলো কনার গাওয়া ‘প্রিয় যাই যাই’।

নজরুলসংগীতের এই ভিডিওটি তৈরি করতে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয় হয়েছিলো। এটি ২০১২ সালের ঘটনা। কনা-নিরব জুটিকে নিয়ে ভিডিওটি তৈরি করেছিলেন গাজী শুভ্র। সেই কনাই এবার নিজেকেই টেক্কা দিতে যাচ্ছেন। জনপ্রিয় এই গায়িকা এবার একটি গানের মিউজিক ভিডিও নির্মাণে ২০ লক্ষ টাকা ঢেলেছেন।

ঈদ উপলক্ষে কনার গাওয়া ‘খামোখাই ভালোবাসি’ শিরোনামের গানের ভিডিওর শুটিং করতে ৫০ দিনেরও বেশি সময় লেগেছে! মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন পনি আবেদিন। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির অর্থায়ন ও মোশনরক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় ঢাকার তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে বেশ কিছুদিন আগে এই ভিডিওর শুটিং করা হয়।

গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি আর সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার। প্রযোজনা প্রতিষ্ঠানের দাবি, তাদের এই গানের ভিডিও মুক্তির আগেই দুটি মাইলফলক ছুঁতে যাচ্ছে। একটি অর্থব্যয়ের বিচারে ও অন্যটি প্রযুক্তির বিচারে।

গানটির চিত্রধারণ নিয়ে কনা বলেন, ‘গানটি একদম রোমান্টিক। তাই পরিকল্পনা করছিলাম একটু ভিন্ন কিছু করতে। একঘেয়ে মিউজিক ভিডিও থেকে বের হয়ে একটু হলিউড স্টাইলে মিউজিক ভিডিও করার কথা ভাবছিলাম। যেখানে থাকবে গানের সঙ্গে মিল রেখে ভিএফএক্সের চমৎকার আয়োজন। যেটি এর আগে বাংলাদেশের কোনও মিউজিক ভিডিওতে দর্শকরা দেখেননি! অবশেষে তাই হলো। আমি বিষয়টি নিয়ে খুবই উচ্ছ্বসিত।’