খেলা-ধুলা

এক বছর পরে কলম্বিয়া দলে ফিরলেন ফ্যালকাও

falco1478410333ফর্ম না থাকায় প্রায় এক বছর জাতীয় দলের বাইরে ছিলেন রাদামেল ফ্যালকাও। তাবে সম্প্রতি মোনাকোর জার্সিতে আগুনে ফর্মে আবারও কলম্বিয়া দলের নির্বাচকদের নজর কেড়েছেন তিনি। তাই বিশ্বকাপ বাছাইপর্বের জন্য জাতীয় দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন এ স্ট্রাইকার।

ফিটনেস ও ফর্মের অভাবে ৩৮৮ দিন জাতীয় দলের বাইরে ফ্যালকাও। ম্যানইউ এবং চেলসির মতো দলে ধারে খেলতে গিয়ে নিজেকে হারিয়ে খুঁজেছেন তিনি। তবে মোনাকোর হয়ে সম্প্রতি আবারও চেনা রূপে দেখা যাচ্ছে কলম্বিয়ান এ তারকাকে। সম্প্রতি সিএসকে মস্কোর বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়েও গোল পান তিনি।

দীর্ঘ এক বছর পর আবারও জাতীয় দলে ডাক পেয়ে বেশ আনন্দিত ফ্যালকাও। তাই উচ্ছ্বাস প্রকাশ করে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে পেজে জানান, ‘আবার জাতীয় দলে ফিরে খেলার সুযোগ পাওয়ায় আমি আনন্দিত। এটা আমার জন্য বিশেষ এক মুহূর্ত। আমি এর জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছি। নিজের সেরাটা দেওয়ার জন্য আমি নজর রাখছি।’

১৫ নভেম্বর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে কলম্বিয়া। এর আগে ১০ নভেম্বর বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে খেলবে তারা। দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে রয়েছে কলম্বিয়া। এই গ্রুপে শীর্ষে রয়েছে ব্রাজিল।

ভিডিও নিউজ : জাদু দেখাতে গিয়ে কত কিনা করলো মেয়েটি, দেখুন (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment