Advertisements
বিনোদন

এক বছর ইসলাম প্রচার করবেন অনন্ত জলিল

চলচ্চিত্রের রূপালি পর্দার নায়ক অনন্ত জলিল এখন যোগ দিয়েছেন ধর্মকর্মে। এ বছরের শুরুতে তিনি পবিত্র মক্কা শরীফে গিয়েছিলেন ওমরাহ করতে।
ফিরে এসে যোগ দিয়েছেন তাবলিগ জামায়াতে। এর মাধ্যমে তিনি যুব সমাজকে ধর্মের পথে, ইসলামের পথে আসার জন্য দাওয়াত দিচ্ছেন। অনন্ত জলিলের ধর্মের দিকে এই আকর্ষণকে ফোকাস করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে বার্তা সংস্থা এএফপি।
বুধবার তিনি এএফপি’কে বলেছেন, মুসলিম সংখ্যাগরিষ্ঠ এ দেশের যুব সমাজকে তিনি ধর্মীয় বিশ্বাসের দিকে আহ্বান করবেন তার খ্যাতি বা জনপ্রিয়তাকে ব্যবহার করে।


অনন্ত জলিলকে দেখার জন্য রাস্তায় ভিড় করেন তার হাজার হাজার ভক্ত। ইসলামিক পাগড়ি ও লম্বা পাঞ্জাবি পরা তার ছবি সামাজিক মিডিয়ায় ভাইরাল হয়। তিনি এএফপি’কে বলেছেন, এরই মধ্যে যোগ দিয়েছেন তাবলিগ জামায়াতে। এর আগে এ বছরের শুরুতে তিনি ওমরাহ পালন করেছেন। অনন্ত জলিলের ভাষায় আমাদেরকে জীবন দিয়েছেন আল্লাহ। এই পৃথিবীতে পাঠানোর প্রধান কারণ হলো তার ইবাদত করা। আমি মক্কায় এটা শিখতে পেরেছি। যদি আমি যুব সমাজের মাঝে ইসলাম প্রচার করি তাহলে তারা আল্লাহকে মেনে চলবে। মহানবী হযরত মুহাম্মদ (স.) কে অনুসরণ করবে। দিনে ৫ বার নামাজ আদায় করবে।
অনন্ত জলিল বলেছেন, আগামী এক বছর তিনি ইসলাম প্রচারে ব্যবহার করবেন। পাশাপাশি এ সময়ে তিনি ছবিতে অভিনয় অব্যাহত রাখবেন।

Advertisements