বিনোদন

এক ফ্যান অনুষ্কার নাম লিখলেন নিজের কিডনিতে। প্রচণ্ড ক্ষিপ্ত অনুষ্কা

258888888888অনুষ্কার এই জবাবকে বেশ অভিনন্দন জানিয়েছেন তাঁর অন্যান্য ভক্তরা। একজন তারকা ভক্তদের সঙ্গে আলাপে মাতছেন মানেই, তাঁকে যা খুশি বলা যাবে, এমনটা তো নয়।

আজকাল বলিউড তারকারা সকলেই মোটামুটি অ্যাক্টিভ থাকেন তাঁদের টুইটার হ্যান্ডেলে। টুইটারের মাধ্যমে ভক্তদের সঙ্গে তাঁদের বাতচিতও হয়ে থাকে। কিন্তু সেই কথালাপ চালাতে গিয়ে অনেক সময়ে বেশ অদ্ভুত পরিস্থিতিতেও পড়তে হয় তারকাদের। সম্প্রতি তেমনই এক পরিস্থিতির সম্মুখীন হলেন অনুষ্কা শর্মা।

দিন দু’য়েক আগে অনুষ্কা অ্যাক্টিভ ছিলেন তাঁর টুইটার হ্যান্ডেলে। কথাবার্তা বলছিলেন নিজের ফ্যানদের সঙ্গে। দিব্যি চলছিল তারকা ও ভক্তদের বার্তালাপ। কিন্তু হঠাৎই ছন্দপতন ঘটল ‘অনমোল’ নামের এক টুইটার গ্রাহকের কথায়।

অনমোল অনুষ্কার প্রতি নিজের ভক্তির প্রাবল্য বোঝাতে গিয়ে হঠাৎই বলে বসেন, ‘অনুষ্কা, আমি আমার কিডনিতে তোমার নাম লিখেছি!’ অনমোল হয়তো ভেবেছিলেন, তাঁর এহেন কথায় খুশি হবেন অনুষ্কা। কিন্তু ঘটল ঠিক উল্টোটা। অনমোলের কথাটার মধ্যে যে ভয়ানক অতিরঞ্জন রয়েছে, তা বুঝতে অসুবিধা হয়নি বুদ্ধিমতী নায়িকার। বাস্তবে যে, কারোর কিডনিতেই কোনও নাম লেখা সম্ভব নয়, তা অনুষ্কার অজানা ছিল না। অনমোলকে তিনি তাই সটান বলে দেন, ‘আলফাল বকো না! (প্লিজ ডোন্ট স্পিক রাবিশ!)’

অনুষ্কার এই জবাবকে বেশ অভিনন্দন জানিয়েছেন তাঁর অন্যান্য ভক্তরা। একজন তারকা ভক্তদের সঙ্গে আলাপে মাতছেন মানেই, তাঁকে যা খুশি বলা যাবে, এমনটা তো নয়। তাই অনুষ্কার এহেন মুখের উপর উত্তরে খুশিই হয়েছেন অনুষ্কা-প্রেমীরা।

আপাতত অনুষ্কা শর্মা তাঁর সাম্প্রতিক ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর সাফল্যে মেতে রয়েছেন। রিলিজের দিন কয়েকের মধ্যেই ‘অ্যায় দিল…’ ৭০ কোটি টাকার বাণিজ্য করে ফেলেছে বলে সূত্রের খবর।

আরও পড়ুনঃ অপ্রাপ্ত বয়স্কের প্রেমের গল্প নিয়ে প্রাপ্ত বয়স্কদের সিনেমা নিষিদ্ধ প্রেমের গল্প; ভিডিওতে দেখুন



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment