অন্যরকম খবর ভিডিও

একটা খেলনা গাড়ি নিয়ে এলো শিশুর মৃত্যুর জম ! তারপর? ( ভিডিও)

mqdefault-6এই ভিডিওটি দেখে যে কোনও বাবা-মা শিশুদের খেলনা গাড়ি কিনে দেওয়ার আগে একবার হয়তো ভাববেন! শ্বাসরুদ্ধ করে দেওয়ার মতো একটি ঘটনার সাক্ষী রইল চিনের লিশুই শহর।

ব্যস্ত সময়। চিনের একটি অতি ব্যস্ত রাস্তা। আর সেই রাস্তার উপর দিয়ে হু হু করে ছুটে যাচ্ছে পর পর গাড়ি। একটু ভুলচুকে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে বড়সর দুর্ঘটনা।

এমন সময় চলন্ত গাড়িগুলোর সামনে এসে পড়ল একটি ছোট্ট শিশু। খেলনা গাড়িতে চেপে খেলতে খেলতে অভিভাবকের নজর এড়িয়ে কখন যে ওই বাচ্চাটি রাস্তার ঠিক মাধখানে চলে এসেছিল, কেউ খেয়াল করেনি। উল্টোদিক থেকে তীব্র গতিতে থেকে ধেয়ে আসছে সমস্ত গাড়ি। যেন মৃত্যু ধেয়ে আসছে। যে কোনও সময় ঘটে যেতে পারে একটা ভয়ঙ্কর দুর্ঘটনা।

কোনও কোনও গাড়িচালক শিশুটিকে ধাক্কা মারার আগের মুহূর্তে প্রাণপণে গাড়ির মুখ ঘুরিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ততক্ষণে এই মারাত্মক ঘটনা দেখে ফুটপাতের উপর ভিড় জড়ো হয়ে গিয়েছে। হৃদস্পন্দন ক্রমশই বেড়ে চলেছে। অনেকেই ধরে নিয়েছেন, সব শেষ।
এমন সময় দেবদূতের মতোই হাজির এক পুলিশ কর্মী। বুঝিয়ে শুনিয়ে শিশুটিকে কোলে চাপিয়ে ভিড় রাস্তা থেকে উদ্ধার করলেন তিনি। হাঁফ ছেড়ে বাঁচল সবাই। এই ঘটনা ঘটেছে চিনের জেজিয়াং প্রদেশের লিশুই শহরে। রাস্তায় লাগানো সিসি ক্যামেরায় ধরা পড়েছে এই শিউরে দেওয়া ঘটনাটি।

লিশুইয়ের এক পুলিশ অফিসার জানান, য়ু ফেং নামে এক ট্রাফিক পুলিশ অফিসার ওই ছোট্ট বাচ্চাটিকে দেখেন। আর তাকে দেখা মাত্রই রাস্তায় নেমে বাচ্চাটিকে উদ্ধার করেন তিনি। তিনি বলেন, ‘শিশুটিকে চলন্ত গাড়ি সামনে চলে আসতে দেখে, উৎকণ্ঠার মধ্যে পড়ে যান সবাই। কখন যে সে রাস্তার মধ্যে চলে এসেছে তা খেয়ালও করেননি তার অভিভাবক।’

ভিডিওটি দেখুন: এখানে ক্লিক করে

Add Comment

Click here to post a comment