বিনোদন

একই চলচ্চিত্রে ৩ চরিত্রে তানিয়া বৃষ্টি

11এই সময়ের তন্বী তরুণী অভিনেত্রী তানিয়া বৃষ্টি ছোটপর্দায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করছেন। এখন পর্যন্ত তানিয়া বৃষ্টি তিনটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে এবং আরেকটি চলচ্চিত্র রয়েছে মুক্তির অপেক্ষায়। তৃতীয় চলচ্চিত্রটির নাম ‘যদি তুমি জানতে’। এতে তানিয়া বৃষ্টি তিনটি চরিত্রে অভিনয় করেছেন।

তানিয়া বৃষ্টি বলেন, যেহেতু আমার তৃতীয় চলচ্চিত্রটি ম্যাজিক্যাল একটি চলচ্চিত্র তাই এর গল্পে নতুনত্ব আছে। প্রথম আমি যাত্রা দলের একটি মেয়ের চরিত্রে, দ্বিতীয়ত জলি চরিত্রে এবং জলি মারা যাওয়ার পর আবার ম্যাজিক্যালি আমি নতুন একটি চরিত্র নিয়ে ফিরে আসি। কাজটি করে আমার খুব ভালো লেগেছে। আশাকরি, দর্শকেরও ভালো লাগবে।

আসছে ১৮ নভেম্বর তানিয়া বৃষ্টি অভিনীত ‘যদি তুমি জানতে’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। এদিকে তানিয়া বৃষ্টি অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল আকরাম খানের ‘ঘাসফুল’ এবং দ্বিতীয় চলচ্চিত্র ছিল ফারুক ওমরের ‘লাভার নাম্বার ওয়ান’। এই মুহূর্তে তানিয়া বৃষ্টি অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আকরাম খানের ‘হাউজ ওয়াইফ’, নোমানের ‘সমাধান’ এবং মুজিবুল হক খোকনের ‘মন থেকে দূরে নয়’।

গত ১০ নভেম্বর ছিল তানিয়ার বড় বোন সোনিয়ার জন্মদিন। নিজের বোনের জন্মদিনটি বেশ উদযাপন করেন তানিয়া বৃষ্টি।

ভিডিওঃ এমন সেক্সি নাচ জীবনেও দেখেননি! [ভিডিও সহ]

Add Comment

Click here to post a comment