বিনোদন

উর্বশীর ভয়ে টয়লেটে অর্জুন রামপাল

বলিউড পাড়ার পার্টি মানেই সেলফি’র ছড়াছড়ি। ফিল্মস্টার থেকে ডেইলি স্যোপ’স্টার- সকলেরই সামাজিক যোগাযোগ মাধ্যম ভরে উঠছে সেলফিতে। সেলফি সুন্দর হলেও ভয়ঙ্কর হয়ে উঠতে পারে যদি কখনো আপনি ‘সেলফি-ম্যানিয়াক’দের পাল্লায় পড়েন। যেমন পড়েছিলেন অর্জুন রামপাল- ঊর্বশী রাউতেলার পাল্লায়।

 

ঊর্বশীর ইন্সটাগ্রাম দেখলেই বোঝা যায় কতটা ‘সেলফি-ম্যানিয়াক’ তিনি। সেলফিতে সিদ্ধহস্ত এই নায়িকার পার্টিতে ঘুরে ঘুরে ছবি তোলাই নেশা। সম্প্রতি তিনি বিনা আমন্ত্রণেই হাজির হয়েছিলেন মনীশ মালহোত্রার জন্মদিন উপলক্ষে করণ জোহরের এক পার্টিতে। ওই পার্টিতেই দেখা হয় অর্জুন রামপালের সঙ্গে।

 

সেলফি তোলার অনুরোধও জানান ঊর্বশী। অর্জুনও বাধা দিলেন না, নানা পোজে তুললেন সেলফি। এ অবধি ঠিকই ছিল। তারপর যেই অর্জুন পার্টিতে অন্যদের সঙ্গে আলাপচারিতার জন্য পা বাড়িয়েছেন অন্যত্র। পেছন ফিরতেই দেখেন ঊর্বশী কিছুতেই পিছু ছাড়ছেন না।

 

তাকে জিজ্ঞেস করেন ‘আপনি কি আরো সেলফি তুলতে চাইছেন?’ ঊর্বশীর কাছে এ যেন মেঘ না চাইতেই পানি। তারপর আরো হয় সেলফি।

 

বেশ কয়েকটির পর অর্জুন ভাবেন এবারের মতো ‘সেলফি’ শেষ হল। আসলে কিন্তু তা হয়নি। তারপরও যখন ঊর্বশী সেলফির জন্য রামপালের পিছু নেন একরকম পালিয়েই টয়লেটে ঢুকে বন্ধ করে দেন দরজা তিনি। বসে থাকেন প্রায় ১০ মিনিট। তারপর ঊর্বশী পার্টি থেকে চলে যাওয়ার পরই তিনি বের হন ওই গুপ্ত ঘর থেকে।

 

সূত্রমতে, ওই পার্টিতে এরকমই কাণ্ড তিনি ফার্নান্দেজ জ্যাকলিনের সঙ্গেও করেন।

ভিডিওঃ বলিউডে আলোচনায় ঝড় তোলে মারাঠি সিনেমা সাইরাত

Advertisements

Add Comment

Click here to post a comment