বিনোদন

ঈদ উপলক্ষে মাসুম মিতার ‘তোর ভালোবাসা’

উদীয়মান দুই কণ্ঠশিল্পী মাসুম ও মিতা মল্লিক ঈদ উপলক্ষে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। রবিউল ইসলাম শুভ’র কথা ও সুরে এই গানটির শিরোনাম ‘তোর ভালোবাসা’। সংগীত পরিচালনা করেছেন অনিম খান।গানটির লিরিক্যাল ভিডিও শিগগিরই সিডি চয়েস মিউজিকের ইউটিউবে প্রকাশ হবে।

গানটি প্রসঙ্গে মাসুম জানালেন, সর্ব প্রথম শুকরিয়া জানাই মহান আল্লাহ র প্রতি।যার রহমতে গান গাইতে পেরেছি। এই গান রিলিজ এর এই শুভক্ষনে ধন্যবাদ জানাই আমার প্রাণ প্রিয় বন্ধু রবিউল ইসলাম শুভ কে এত সুন্দর গানটি লেখা ও সুর করার জন্য। সেই সাথে ধন্যবাদ জানাই ভাই অনিম খানকে এই গানটি সুন্দর করে কম্পোজ করার জন্য ।ধন্যবাদ জানাই সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন ভাইকে যিনি অতি সল্প সময়ের মধ্যে গানটি রিলিজ এর জন্য সহযোগিতা করেছেন। বিশেষ ধন্যবাদ জানাই মেয়র রুকনুজ্জামান রুকন ভাইকে যার অবদানেই সংগীত জীবনে পথ চলা।

মিতা মল্লিক বলেন, ‘আমি খুবই আশাবাদী ‘তোর ভালোবাসা’ গানটি নিয়ে। আশা রাখছি গানটি শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।’

গানটির গীতিকার সুরকার রবিউল ইসলাম শুভ বলেন, প্রথম যেদিন মাসুম ও মিতার গান শুনি সেদিন থেকেই আমি এই দুই শিল্পীর ভক্ত হয়ে যাই। আর এই গানটি যখন সুরের সাথে তাল মিলিয়ে লিখলাম সেদিন থেকেই মিতা মল্লিক ও মাসুমকে দিয়ে গাওয়াবো বলে মনে মনে ভাবছিলাম। কিন্তু সত্যি বলতে সাহস পাইনি কারণ এটাই আমার প্রথম লেখা ও সুর করা।

কিন্তু তারপরের মুহুর্তেই দেখলাম এই গানের কথা সুর আমার চেয়ে দুই শিল্পীর মন কেড়ে নিয়েছে। ধন্যবাদ জানাই মিতা মল্লিক ও মাসুমকে। ধন্যবাদ জানাই সঙ্গীত পরিচালক অনিম খানকে।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন