বিনোদন

আসছে ‘পার্টনার’ সিক্যুয়েল, আছে কি সালমান-গোবিন্দা জুটি?

1478446011ডেভিড ধাওয়ান বদ্ধপরিকর তিনি ২০০৭ সালে তৈরি তার হিট ছবি ‘পার্টনার’-এর একটা সিক্যুয়েল বানাবেনই! কিন্তু, এই কথাটা সংবাদমাধ্যমকে জানানোর পরেই যে প্রশ্নটা উঠছে, তা খুব একটা স্বস্তিদায়ক নয়। ‘পার্টনার’-এর দ্বিতীয় পর্ব না-হয় তিনি বানালেন! কিন্তু, সালমান খান আর গোবিন্দা- দু’জনেই ছবিতে অভিনয় করবেন তো?

এমন প্রশ্ন ওঠার কারণ অবশ্য রয়েছে। হালফিলে কী ডেভিড ধাওয়ান, কী সালমান খান- কারও সঙ্গেই গোবিন্দার সম্পর্ক খুব একটা কেন, একদমই ভাল নয়! একটা সময়ে তো স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন গোবিন্দা- তিনি আর ডেভিড ধাওয়ানের ছবিতে কাজ করবেন না! “আমি ডেভিড ধাওয়ানের সঙ্গে আর ছবি করব না। আমার দুঃসময়ে তিনি কোনও সাহায্যই করেননি”, সাফ জানিয়ে দিয়েছিলেন গোবিন্দা। অভিমান করে এ-ও বলেছিলেন, “ডেভিড ধাওয়ান এখন এক গর্বিত পিতা! ওর আর আমায় দরকার নেই!”

ফলে, এখানেই ছবির সিক্যুয়েলে গোবিন্দার থাকার ব্যাপারে একটা ঢ্যাঁড়া পড়ে গেল! আর, সালমান? তাঁকে নিয়ে গোবিন্দার অসুবিধাটা ঠিক কী?

যা শোনা যাচ্ছে, এখানে অসুবিধা রয়েছে দুই তরফেই! গোবিন্দা যখন একটা সময়ে কোনও কাজ পাচ্ছিলেন না, তখন তাকে কিছু কিছু কাজ দিয়ে সাহায্য করেন সালমান। ডেভিড ধাওয়ানের মতো তিনি মুখ ফিরিয়ে থাকেননি পুরানো বন্ধুর দিক থেকে। কিন্তু, এর পরে না কি তার অহং চোট খায় গোবিন্দার ব্যবহারে। তার জন্মদিনের পার্টিতে গোবিন্দা না আসায়!

কানাঘুষো বলছে, এর পরেও সালমান নিজের প্রোডাকশনের এক ছবিতে গোবিন্দাকে নিতে চেয়েছিলেন। কিন্তু সেই ছবির প্রস্তাব ফিরিয়ে দেন গোবিন্দা। “আমার মনে হয়েছিল, ওই ছবির চিত্রনাট্য আমার উপযুক্ত নয়”, ছবিটা না করার কারণ এভাবেই জানিয়েছিলেন গোবিন্দা।

এর পরে গোবিন্দা মর্মাহত হন সালমানের ব্যবহারে। বলিউডের গুজব বলছে, গোবিন্দা নিজের মেয়ে নর্মদাকে ছবিতে নামানোর ব্যাপারে সালমানের সাহায্য চেয়েছিলেন। কিন্তু সালমানের কাছ থেকে কোনও সাড়া মেলেনি। বক্স অফিসেও চূড়ান্ত ফ্লপ করে টিনা আহুজা নামধারী নর্মদার প্রথম ছবি ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’। গোবিন্দা না কি মনে করেন, সালমান নর্মদাকে ছবিতে নামালে এমনটা হত না।

সব মিলিয়ে, ‘পার্টনার’ সিক্যুয়েলে কে থাকছেন আর কে থাকছেন না- সেটা এখনও বিশ বাঁও জলে! খুব সম্ভবত বরুণ ধাওয়ানের সঙ্গে অন্য কাউকে নিয়ে ছবির দ্বিতীয় পর্বটা বানাবেন ডেভিড ধাওয়ান! দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়! সংবাদ প্রতিদিন

ভিডিও নিউজ : জীবনে কখনো হাতির মিলন দেখছেন বলে মনে হয়না !! তাই এখনই দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment