ঢাকা বিভাগীয় সংবাদ

আশুলিয়ায় তুলার গোডাউনে আগুন নিয়ন্ত্রণে

1aঢাকা জেলোর সাভারের আশুলিয়ায় একটি তুলার গোডাইনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় আশুলিয়ার শ্রীপুর এলাকার রফিক মোল্লার ওই তুলার গোডাউনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এই ঘটনার আশুয়িার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির বলেন, আগুনের সূত্রপাত বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি, তবে তদন্ত করা হচ্ছে। পরে জানানো হবে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবদুল হামিদ বলেন, রাত দেড়টার পর হঠাৎ করে তুলার গোডাউনের আগুন লাগে। এসময় আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ডিইপিজেড ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ৩টি ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি এসে আগুনের নিয়ন্ত্রণে কাজ করে।

তুলার গোডানের ম্যানেজার বলেন, এখানে কোন বিদুৎ নেই, রাতে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে মনে হয়। তিনি আরও জানান, আজ তুলাগুলো ডেলিভারি দেওয়ার জন্য পুরো গোডাউনে তুলা ভর্তি ছিল। কিন্তু রাতে কে বা কারা আগুন ধরিয়ে পালিয়ে যায়। আমি ফায়ার সার্ভিকে মোবাইল করি ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গোডাউনের সব মালামাল পুড়ে গেছে।

Add Comment

Click here to post a comment