খেলা-ধুলা

আশরাফুলকে অনুশীলনে দেখে সেদিন যা বলেছিলেন সাকিব

1479201900আরো অন্তত ৮ থেকে ১০ বছর ক্রিকেট খেলার ইচ্ছার কথা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তবে দীর্ঘ দিন অনুশীলনের বাহিরে থাকায় তার শরীরের ওজনটা আগের চেয়ে এক-দুই কেজি বেড়েছে। এটি একটি দুঃচিন্তার কারণও।

এ নিয়ে রাজধানীর একটি অনুষ্ঠানে অতিথির বক্তব্যে আশরাফুল বলেন, আমি যখন নতুন করে অনুশীলন শুরু করতে গেছি, তখন সাকিব বলেছে- ভাই আপনার ওজন তো একটু বেড়ে গেছে।

তার জবাবে আমি বলি, এটা ঠিক হয়ে যাবে। আর এটা ফিটনেসের সঙ্গে মানিয়ে নিতে পারলে তো সমস্যা নেই। দেখেন পাকিস্তানের মিসবাহ এখনও খেলছে। তার বয়স তো ৪২। আমার বয়স ৩২। সে যদি এখনো পারে, আমারও বিশ্বাস, আমি পারবো।’

প্রসঙ্গত, টেস্ট ক্রিকেটের ইতিহাসে যে রেকর্ড বাংলাদেশের মোহাম্মদ আশরাফুল করে রেখেছেন, সেটা টিকে আছে প্রায় দেড় দশক। আরও যে বছরের পর বছর সেই রেকর্ডটি টিকে থাকবে, তা নিশ্চিত করেই বলে দেয়া যায়। মোহাম্মদ আশরাফুলের ব্যাটেই বধ হয়েছিল অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার মতো ক্রিকেট পরাশক্তিগুলো। অথচ, সেই আশরাফুলই আজ ক্রিকেটের বাইরে। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট হাতে মাঠে নামতে তাকে আরও অপেক্ষা করতে হবে- দেড় বছরেরও বেশি সময়।

ভিডিও নিউজ : ভার্সিটির ম্যাম এর সাথে এ কি কান্ড!! হাসতে হাসতে জীবন শেষ।(ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment