বিনোদন

আলিয়া আকৃষ্ট করেছিল, দূরে থেকেছি : শাহরুখ

1aপ্রথমে ‘ডিয়ার জিন্দেগী’ ছবিতে একসঙ্গে কাজ, তারপর কফি উইথ কর্ণ-এর পঞ্চম সিজনের প্রথম পর্বে একসঙ্গে আসা, এখন বোধহয় ছবির নায়ক-নায়িকা একে অপরের মোহে মোহগ্রস্থ।

অন্তত ওই শোয়ে মজার ছলে এমন কথাই বলেছেন কিং খান। শোয়ের শুরুতে সঞ্চালক কর্ণ জোহর আলিয়াকে তাঁর বলিউডি কেরিয়ার, তাঁর ছবি, সহ-অভিনেতাদের সঙ্গে প্রেম নিয়ে একাধিক প্রশ্ন করেন। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে অতটা স্বচ্ছন্দ নয় আলিয়া জানান বরুণের সঙ্গে তাঁর কোনোদিনই প্রেমের সম্পর্ক ছিল না।

সিদ্ধার্থের বিষয় না বলার আগে যদিও একটু লজ্জা পেয়েছেন মহেশ কন্যা আলিয়া। তারপর গৌরী শিন্দে-র ছবি ‘ডিয়ার জিন্দেগী’তে আলিয়ার সহ-অভিনেতা শাহরুখ কার্যত আলিয়ার মুখ থেকে কথা কেড়ে নিয়ে বলেন, একজন তারকা যতই জনপ্রিয় হোক না কেন, প্রত্যেকেরই একটা ব্যক্তিগত জীবন থাকে।

নিজের কাজ থেকে ফিরে গিয়ে সেই মুহূর্তটা সকলেই উপভোগ করতে চান, এবং অবশ্যই সেটা নিয়ে প্রকাশ্যে যাতে আলোচনা না হয়, সেটাও চান সবাই। তবে বলিউডে আলিয়া সম্প্রতি কার সঙ্গে ডেট করছেন কর্ণ জানতে চাওয়ায়, শাহরুখ তাঁর উত্তর দেন। তিনি বলেন, আলিয়া আমার প্রতি এতটাই আকৃষ্ট, এবং আমিও, যে আমাকে ওঁর থেকে দূরে থাকতে হচ্ছে। এই কথার রেশ টেনে কর্ণও আলিয়ার কাছে জানতে চান ‘জীবনের প্রথম ক্রাশে’র সঙ্গে স্ক্রিন শেয়ার করে কেমন লাগছে এখন তাঁর?

আলিয়ার কথায় ‘অসাধারণ’। এর সঙ্গে একথাও জুড়তে ভোলেননি আলিয়া, ‘আমি যদি কারও সঙ্গে ডেট করিও, শাহরুখের মতো একজন পুরুষ পাশে থাকলে আকৃষ্ট হওয়াটাই স্বাভাবিক’। সূত্র: এবিপি আনন্দ

ভিডিওঃ কামরূপ-কামাখ্যা। নারী শাসিত যাদুর ভূ-খন্ড। আসলেই কি জাদু-মন্ত্রের দেশ, ভিডিওতে দেখুন

Advertisements

Add Comment

Click here to post a comment