বিনোদন

আলমগীর-রুনা লায়লার বাসায় আরিফিন শুভ ও ঋতুপর্ণার জম্পেশ আড্ডা

লাইট, ক্যামেরা, অ্যাকশন এ শব্দ তিনটিকে ঘীরেই তাঁদের ছিল যত ব্যস্ততা। অনেকটা একঘেঁয়ে হয়ে উঠেছিল। যার কারণেই সবাই একসাথে বসে একটু আড্ডায় মেতে উঠলে মন্দ হয় না। এমন ভাবনা থেকেই মনে হয় আলমগীর পরিকল্পনাটি করেছেন।

তাই আলমগীর ও রুনা লায়লার আসাদ অ্যাভিনিউয়ের বাসায় ১৬ সেপ্টেম্বর সন্ধ্যার পরে রাতের খাবারের পাশাপাশি ছিল জম্পেশ আড্ডার আয়োজন করা হয়েছিল।

আর এতে উপস্থিত ছিলেন ছবির চিত্রনায়ক, আরিফিন শুভ, ঋতুপর্ণাসহ অন্যান শিল্পীরা। আর সে আড্ডার কিছু ছবি রুনা লায়লা তার ফেসবুকের অ্যাকাউন্ট থেকে ১৭ সেপ্টেম্বর রাত ২টার দিকে পোস্ট করেন।

এদিকে দীর্ঘ বিরতির পর বাংলা চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা আলমগীর আবারও চলচ্চিত্র নির্মাণ করছেন। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা এর আগে পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন-নিষ্পাপ, নির্মম, বৌমা, মায়ের দোয়া ও মায়ের আশীর্বাদ। সর্বশেষ ছবিটি তৈরি করেছিলেন কলকাতায়।

‘একটি সিনেমার গল্প’ পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন আলমগীর। এই সিনেমার অন্য অভিনয়শিল্পীরা হলেন চম্পা, সাবেরী আলম, সাদেক বাচ্চু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্ট। ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর নিজেই। এই ছবির জন্য গান তৈরি করছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এস আই টুটুল, শওকত আলী ইমন, বাপ্পা মজুমদার প্রমুখ। আবহ সংগীত করবেন ইমন সাহা।