খেলা-ধুলা

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

1aম্যাচটা বিশ্বকাপ বাছাই না হলেও উত্তেজনার কমতি থাকত না। আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ বলে কথা! চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি ‘সেলেসাও’রা আবার খেলতে নামছে বেলো হরিজোন্তে। এই সেই জায়গা, যেখানে দুই বছর আগে বিশ্বকাপে ৭-১ গোলে বিধ্বস্ত হয়েছিল তারা জার্মানির বিপক্ষে। ওই হারের পর প্রথমবার এই মাঠে নামতে যাওয়ার সময় আবার প্রতিপক্ষ পাচ্ছে আর্জেন্টিনাকে। কঠিন এই লড়াইয়ের জন্য একাদশ ঠিক করে ফেলেছেন কোচ তিতে।

ব্রাজিলের কোচ হওয়ার পর কখনোই একাদশ গোপন রাখেননি তিতে। তার অনুশীলন দেখলেই বোঝা যায় সামনের ম্যাচে শুরু করতে যাচ্ছেন কারা। পছন্দের একাদশ নিয়েই যে প্রস্তুতি সারেন অনুশীলনে। তারই ধারাবাহিকতায় আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের আগেও তার একাদশ নিয়ে অনুশীলন করেছেন মিনেইরো স্টেডিয়ামে। বাংলাদেশ সময় শুক্রবার সকালে হতে যাওয়া ওই ম্যাচে শুরু থেকে থাকছেন লেফটব্যাক মার্সেলো। চোটের কারণে গত দুই ম্যাচ তার জায়গায় খেলেছেন অ্যাতলেতিকো মাদ্রিদের ফিলিপে লুইস।

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের একাদশটা এমন হওয়ার সম্ভাবনাই বেশি :

আলিসন, দানি আলভেস, মারকুইনহোস, মিরান্দা, মার্সেলো, ফের্নান্দিনিয়ো, পাউলিনিয়ো, রেনাতো অগাস্তো, ফিলিপে কৌতিনিয়ো, নেইমার ও গাব্রিয়েল হেসুস। সূত্র: গোল ডটকম

ভিডিওঃ প্রকাশ্যে যৌন কর্মী ভাড়া করা হচ্ছে চৌরাস্তায়; ভিডিও

Advertisements

Add Comment

Click here to post a comment