খেলা-ধুলা

আর্জেন্টাইন সুপারস্টার মেসি জাদুতে জয়ে ফিরলো বার্সেলোনা

gস্প্যানিশ লা লিগায় টানা তিন ড্রয়ের পর জয়ের মুখ দেখল বার্সেলোনা। আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির জোড়া গোলে ওসাসুনাকে ৩-০ গোলে হারিয়েছে কাতালানরা।

কিছুদিন ধরেই সময়টা ভালো যাচ্ছিল না মেসি-সুয়ারেজদের। সর্বশেষ এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে এগিয়ে থেকেও জয় হাতছাড়া। আজও প্রথমার্ধে যেভাবে গোলের সুযোগ নষ্ট করছিলো, তাতে আরেকটি হতাশার দিনেরই যেন ইঙ্গিত দিচ্ছিলেন লিওনেল মেসিরা। মিস না করলে প্রথমার্ধে অন্তত তিন গোলে এগিয়ে থাকতে পারতো বার্সেলোনা

শেষ পর্যন্ত তারা সফল হয় দ্বিতীয়ার্ধে। ৫৯ মিনিটে লুইস সুয়ারেজের গোলে এগিয়ে যায়। এরপর ৭২ মিনিটে স্কোরশিটে নাম তোলেন মেসি। আলবার চমৎকার কাট-ব্যাক থেকে দুই ডিফেন্ডারের মাঝখান থেকে বল জালে জড়ান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

তবে চিরচেনা মেসির আসল ঝলকের দেখা মিলল ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে। যখন বক্সের বাইরে থেকে ওসাসুনার চার খেলোয়াড়কে ফাঁকি দিলে করলেন দেখার মতো এক গোল। বক্সের বাইরে প্রথমে এক খেলোয়াড়কে ফাঁকি দিয়ে ঢুকে পড়লেন ভেতরে, এর পর সামনে থাকা তিন ডিফেন্ডারকে বোকা বানিয়ে বাঁ পায়ের শটে করলেন লক্ষ্যভেদ।

এই জয়ের পরও অবশ্য দ্বিতীয় স্থানে থাকতে হলো বার্সেলোনাকে। ১৫ ম্যাচ শেষে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। ১৪ ম্যাচে ২৮ পয়েন্ট বার্সার।

ভিডিও:আজব এক গাছ যে খাবার খায় আবার ধুমপানও করে দেখুন সেই অস্থির (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment