খেলা-ধুলা

আমাকে ভাই নয়, মিস্টার প্রেসিডেন্ট বলুন: সালাউদ্দিন

photo-1481383912তৃতীয় মেয়াদে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি। বাংলাদেশের সাবেক এই কিংবদন্তি ফুটবলারের অধীনে দেশের ফুটবল যে একেবারেই তলানিতে গিয়ে ঠেকেছে তা আর বলার অপেক্ষা রাখে না। ফিফা র‍্যাংকিংয়ে একেবারেই তলানিতে ভুটানের কাছেও এখন হারছে বাংলাদেশ। যাদের এক সময় বড় ব্যবধানে হারাতো। অথচ সেই ফেডারেশনের সভাপতির অহঙ্কারি কথা-বার্তা কিন্তু থেমে নেই।

এবার সাংবাদিকদেরও একহাত নিতে একটুও দ্বিধা করেননি সালাউদ্দিন। শনিবার বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনে তাঁকে ভাই বলে সম্বোধন করায় তিনি রীতিমতো ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান। পরামর্শ দেন, তাঁকে ভাই নয়, মিস্টার প্রেসিডেন্ট বলে ডাকতে।

সালাউদ্দিন ভাই আমার একটি প্রশ্ন আছে, এক ক্রীড়া সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে সালাউদ্দিন অনেকটা ধমকের সুরে বলেন, ‘সালাউদ্দিন ভাই নয়, আমাকের মিস্টার প্রেসিডেন্ট বলে সম্বোধন করুন।’

সংবাদ সম্মেলনে সাবেক এই তারকা ফুটবলারের এমন আচরণ দেখে অনেকেই বিস্মিত হয়ে যান। কারণ সাংবাদিকরা ক্রীড়া সংগঠকদের সাধারণত ভাই বলেই সম্বোধন করেন। হঠাৎ করে তাঁর এই আচরণ সাংবাদিকদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা যায়। কারণ একজন সংগঠকের কাছ থেকে এমন আচরণ মোটেও গ্রহণযোগ্য নয়।

আরও পড়ুনঃ ”তুমি এলে তাই” : নওশীনের নতুন রোমান্টিক গান (ভিডিও)

Add Comment

Click here to post a comment