বিনোদন

আবেদনময়ী অবতারে টপলেস এষা

কিছুদিন আগেই অন্তর্বাসের ছবি প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। আবারও তিনি ধরা দিলেন আবেদনময়ী অবতারে।
তবে এবার আগের সব মাত্রাকে ছাড়িয়ে গেলেন ২০০৭ সালের মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল বিজয়ী। আর কেনই বা হবে না। সব নজর তোমার দিকেই- এই যদি ছবির ক্যাপশন হয়, তবে ছবিটি কী তা নিয়ে কৌতূহল হওয়াই স্বাভাবিক। হলেও তাই।

কয়েক দিন আগেই অন্তর্বাস পরিহিতা ছবি দিয়ে মাতিয়ে দিয়েছিলেন নেটদুনিয়া। তাতে বেশ খানিকটা সমালোচনার মুখেও পড়েছিলেন এষা। এবার তাই আরও সাহসী। একেবারে টপলেস হয়েই তিনি বুঝিয়ে দিলেন, সেই সমালোচনায় তিনি একটুও কান দেননি।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সমালোচনার শিকার হওয়া অভিনেত্রীদের জন্য নতুন কোনো অভিজ্ঞতা নয়। কখনও তাঁরা রেগে যান। কখনও বা জবাব দেন। আবার কখনও চুপ থাকেন। যা নিয়ে পরবর্তীতে আলোচনা-সমালোচনার ঢেউ ওঠে। কিন্তু এ প্রবণতা কমে না। এষা অবশ্য একটা নতুন উপায় বের করেছেন। ইনস্টাগ্রামে ফিল্টার ব্যবহার করেছেন। ফলে চাইলেও সকলে কমেন্ট করতে পারবেন না।

তবে, এষা ভক্তদের অনেকে প্রযুক্তিকে পাত্তা না দিয়ে বরং অভিনেত্রীর এমন ছবি প্রকাশকে সাহসী পদক্ষেপ হিসেবে বিবেচনা করছেন। বলছেন, কয়েকদিন আগে অন্তর্বাসপরা ছবি প্রকাশের পর যে সমালোচনা, অশ্লীল মন্তব্য ছুঁড়ে যাচ্ছিল এষার দিকে, পুরোপুরি টপলেস ছবি পোস্ট করেই যেন নীরবে সেই সমস্ত সমালোচনার জবাব দিলেন নায়িকা।